আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

মোহাম্মদ আলী জিন্নাহ , বিশেষ প্রতিনিধিঃ

সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার বাংলাদেশ আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কমিটির আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল এবং কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও ঢাকা ২ আসনের ভবিষ্যত এমপি জননেতা জনাব মোঃ মনির খান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ এর সংগ্রামী সাধারন সম্পাদক ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মহাপরিচালক ড. মাহমুদুর রহমান আনু মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ এর কেন্দ্রীয় সহ-সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আনোয়ারা বেগম ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডালিয়া পারভীন সালমা, কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ ফারুক এবং কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা মিজানুর রহমান, ও বাংলাদেশ জননেত্রী পরিষদ চকবাজার থানা শাখার সভাপতি হাফিজ আহমেদ এবং অন্যান্য নেতৃবৃন্দসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাগফেরাত কামনায় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ সকল কে করোনাভাইরাস থেকে রক্ষা করার জন্য মহান আল্লাহ তাআলা র কাছে দোয়া করেন উপস্থিত নেতৃবৃন্দরা।

Comments are closed.

     এই ক্যাটাগরির আরও দেখুন