আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে করোনার ডাবল সেঞ্চুরি

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে আজও গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।আক্রান্তের মধ্যে সদর উপজেলায় রয়েছে ২ জন ও বালিয়াডাঙ্গী উপজেলায় ১ জন এবং রাণীশংকৈল উপজেলায় ১ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দারালো ২০০ জনে। এদের মধ্যে চিকিৎসা নিয়ে ১০২ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন, ও ২ জন মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার (২৬ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জানাযায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় ২ জন আক্রান্তদের মধ্যে একজনের বাসা ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের ৭৫ বছর বয়সী এক পুরুষ, অপরজনের বাসা ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নের লক্ষীরহাট গ্রামের ৪২ বছর বয়সী একজন পুরুষ, দুজনেই কৃষক।

অপরদিকে বালিয়াডাঙ্গী উপজেলার চারোল ইউনিয়নে একজন আক্রান্ত হয়েছেন(২৭) তিনি রংপুর পল্লীবিদুৎ তে লাইনম্যান পদে কর্মরত এবং রাণীশংকৈল উপজেলার ভরনিয়া ইউনিয়নে আক্রান্ত হয়েছেন(২৪) এক যুবক তিনি বিদেশ ফেরত।

সিভিল সার্জন সূত্রে জানাযায়, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৪ জন (সদর উপজেলায় ২ জন এবং বালিয়াডাঙ্গী একজন ও রাণীশংকৈলে একজন ) করোনা সংক্রমিত রোগী সনাক্ত হয়েছে। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ২০০ জন,যাদের মধ্যে ১০২ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু হয়েছে ২ জনের

এছাড়াও তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জেলাবাসিকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (২৫জুন) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৫ জন শনাক্ত হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরির আরও দেখুন