আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

উল্লাপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান জাহিদুল হক জননেত্রী শেখ হাসিনা পরিষদের সহ সভাপতি মনেনীত

মোহাম্মদ আলী জিন্নাহ, নিজস্ব প্রতিনিধি:
বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি মনেনীত হলেন সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং যিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ ৪ আসনের এমপি প্রার্থী ছিলেন আলহাজ্ব মোঃ জাহিদুল হক।
বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ও চেয়ারম্যান অটিজম বাংলাদেশ ইন্টারন্যাশনাল ভয়েস সোসাইটি এবং বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক ঢাকা- ২ আসনের আওয়ামীলীগের কান্ডারী ভবিষ্যৎ এমপি জননেতা মোঃ মনির খান এর নেতৃত্বে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সকল সাংগঠনিক কর্মসূচী নেতৃবৃন্দদের নিয়ে অত্যন্ত দক্ষতার সাথে সফল করে আসছে। জননেতা মোঃ মনির খান বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা র দেওয়া বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহার ভিশন ২০২১ এবং রুপকল্প ২০৪১ বাস্তবায়নে বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে বাংলাদেশ। এই বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে বাস্তবে রুপ নেবে। ইতিমধ্যে ঢাকা শহর কে সিঙ্গাপুর ও মালোয়েশিয়ার মত উন্নত রাষ্ট্রে পরিণত করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে পরিকল্পনা গুলো হাতে নিয়েছেন তার মধ্যে উল্লেখ্যযোগ্য ফ্লাইওভার নির্মাণ অব্যাহত রহিয়াছে এবং প্রায় অধিকাংশ ফ্লাইওভার দিয়ে চলছে যানবাহন। প্রধানমন্ত্রী সাহসী নেতৃত্বের ফলে আজ বাংলাদেশের নিজস্ব অর্থায়নে নির্মাণ হচ্ছে স্বপ্নের পদ্মা সেতু। ভিশন ২০২১ ও রুপকল্প ২০৪১ বাস্তবায়নে সকল কর্মসূচীতে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ এর সকল নেতৃবৃন্দ পাশে আছে এবং ভবিষ্যতে ও থাকবে। বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ এর সকল নেতৃবৃন্দের সম্মতিক্রমে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মনির খান আরো একজন কে সহযোদ্ধা হিসেবে সংগঠনের ভাইস প্রেসিডেন্ট ( সহ সভাপতি) মনেনীত করলেন। জননেতা মোঃ মনির খান সংগঠনের মনেনীত সহ সভাপতি উল্লাপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা আলহাজ্ব জাহিদুল হক এর হাতে সংগঠনের সাংগঠিক প্রত্যায়নপত্র তুলে দেন। অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মনির খান আরো বলেন আলহাজ্ব মোঃ জাহিদুল হক কে সহ সভাপতি
পদে মনোনীত করা হলো
আশা করি আপনি বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করবেন এবং বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের প্রচার জনগণের মাঝে তুলে ধরবেন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ইতিহাস ঐতিহ্য আপনার এলাকার জনগণের মাঝে নিজ দায়িত্বে তুলে ধরবেন এবং তরুণ প্রজন্মকে আওয়ামী লীগের সঠিক ইতিহাস জানানোর জন্য সকল ব্যবস্থা করবেন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন