আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কক্সবাজারে ৯০ হাজার ইয়াবাসহ যুবক আটক

কক্সবাজার প্রতিনিধি।
কক্সবাজারের রামু উপজেলার হিমছড়ি এলাকায় অভিযান চালিয়ে ৯০ হাজার পিচ ইয়াবা সহ দেলায়ার হোসেন (২৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-১৫।
আটক মাদক ব্যবসায়ী টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ের বাসিন্দা মৃত নুরুচ্ছালামের ছেলে।
আজ বিকাল ৪ ঘটিকার সময় র্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।
বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ হতে ট্রলার যোগে হিমছড়ি এসে হিমছড়ির সাহাত উসমান বিন আফনান (রাঃ) হেফজখানা পাড়ার জনৈক আবু তাহেরের মুদির দোকান সংলগ্ন টেকনাফ-কক্সবাজারগামী মেরিন ড্রাইভ পাকা রাস্তার পশ্চিমপার্শ্বে মাদক ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র্যাব সদস্যরা ধাওয়া করে আসামী দেলোয়ার হোসেনকে আটক করে।
তবে তার সাথে থাকা কয়েকজন অজ্ঞাত সহযোগী পালিয়ে যায়।পরে আটক ব্যক্তির হাতে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ৯০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৪ কোটি ৫০ লক্ষ টাকা প্রায়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত মাদকসহ ধৃত মাদক কারবারীকে রামু থানায় সোর্পদ করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন