আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মাদারগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, বিয়ের কথা বললেই ভিড়িও ফেসবুকে ছাড়ার হুমকি

মোহাম্মদ আলী জিন্নাহ, নিজস্ব প্রতিনিধি;
জামালপুরের মাদারগঞ্জ উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের তেঘরিয়া গ্রামে একাধিক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষনের অভিযোগ উঠেছে একই এলাকার ৩ যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয় ধর্ষনের পর ভিডিও করে রেখে দেয় এই প্রতারক চক্র।
যারা এ চক্রের ফাঁদে পড়েছে বিয়ের কথা বললেই ধর্ষনের ভিড়িও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।
এ চক্রের ফাঁদে পড়া এক মেয়ে নিরুপায় হয়ে তার পরিবারকে জানায় এবং মাদারগঞ্জ মডেল থানায় অভিযোগ দেয় এ চক্রের বিরুদ্ধে।
গতরাতে অভিযান চালিয়ে চক্রের প্রধান তানভীর আহমেদ রাজু(১৯) ও তার ২ সহযোগী রবিউল ইসলাম রক্তিম(২৬) ও রবিউল ইসলাম (১৯) কে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ গ্রেফতার করেছে।
এলাকাবাসী একাধিক সূত্র জানান, তেঘুরিয়া গ্রামের দুদু মন্ডলের লম্পট ছেলে তানভীর আহমেদ রাজু তার গ্রামসহ আশপাশের কয়েকটি গ্রামের একাধিক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এবং ঐ সব কিশোরীকে কৌশলে ধর্ষন করে সে দৃশ্য ভিডিও তে ধারন করে। এবং ভিডিও দেখিয়ে প্রতিনিয়ত ধর্ষন করতো। এবং কথা না মানলে তা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়। এ কাজে সহযোগীতা করে একই গ্রামের কদ্দুস মন্ডলের ছেলে রবিউল ইসলাম রক্তিম ও বদু মিয়ার ছেলে রবিউল।
প্রতিনিয়ত তার অপকর্মের অতিষ্ঠ হয়ে অবশেষে জামালপুর জেলার মাদারগঞ্জ মডেল থানায় এসে অভিযোগ করেন মেহেরিন জান্নাত কেয়ার বাবা করিমুজ্জামাম। তিনি বাদী হয়ে মাদারগঞ্জ থানার মামলা নং ০৭, তারিখ- ০৯/৭/২০২০ ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন এর ৯(১) তৎসহ ডিজিটাল নিরাপত্তা আইন এর ২৯(১)/৩১(১)/৩৫ ধারায় মামলা করে।
মাদারগঞ্জ থানার উপ পরিদর্শক সুমন চক্রবর্তী জানান, মামলা দায়ের এর পর পুলিশ আসামীদের গ্রেফতার করে রিমান্ড আবেদনসহ শুক্রবার জেল হাজতে পাঠানো হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন