আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট,শহর ছাত্রলীগ সভাপতি মামুনের মামলায় যুবক গ্রেফতার

মোহাম্মদ আলী জিন্নাহ, নিজস্ব প্রতিনিধি:
জামালপুরের মাদারগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে এক যুবককে আটক করেছে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ।
আটককৃত যুবক উপজেলার গোপালপুর গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে মোঃ হামিদুর রহমান(২৬)। পুলিশ সূত্রে জানা গেছে,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে কটুক্তি করা সহ রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুন্ন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট করায় গতরাতে মাদারগঞ্জ মডেল থানা পুলিশের সিনিয়র এসআই সুমন চক্রবর্তীর নেতৃত্বে মডেল থানা পুলিশ তাকে আটক করে।
এ ঘটনায় মাদারগঞ্জ উপজেলা শহর ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার আহমেদ মামুন বাদী হয়ে মাদারগঞ্জ মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের২১(১)/২৯(১)/৩১(১) ধারায় একটি মামলা দায়ের করেন।
মামলা নং- ১০। মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরসহ যুবক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
মাদারগঞ্জ মডেল থানার সিনিয়র এস আই সুমন চক্রবর্তী জানান,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় মাদারগঞ্জ শহর ছাত্রলীগের সভাপতি মোঃ কাওছার আহমেদ মামুন বাদী হয়ে মামলা দায়ের করলে আমি ও আমার সঙ্গীয় ফোর্সসহ তাকে (অভিযুক্তকে )গ্রেফতার করে অদ্য ১২/৭/২০২০ তারিখ ০৫ দিনের রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন