আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে ২ পুলিশ সদস্যসহ ৬ জন করোনায় আক্রান্ত

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ে ২ পুলিশ সদস্যসহ নতুন করে ৬জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছে ২ জন, পীরগঞ্জ উপজেলায় ২ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় একজন ও হরিপুর উপজেলায় একজন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ২৬২ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ১৯০জন ও মৃত্যুবরণ করেছেন ২ জন।
সদর উপজেলায় আক্রান্ত দুজনেই পুলিশ সদস্য। এছাড়া পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ২০ বছর বয়সী এক যবুতি ও এক ৫৭ বছর বয়সী এক পুরুষ। আক্রান্ত যুবতির বাসা উপজেলার রঘুনাথপুর গ্রামে ও পুরুষটির বাসা উপজেলার জগথা গ্রামে।
অপরদিকে বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩৫ বছর বয়সী এক পুরুষ। তিনি একটি বেসরকারি ব্যাংকের ম্যানেজার হিসেবে কর্মরত ও হরিপুর উপজেলার জীবনপুর গ্রামে আক্রান্ত হয়েছেন ৪৫ বছর বয়সী এক নারী।
সোমবার (১৩ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।
তিনি বলেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে দুই পুলিশ সদস্যসহ ৬ জন (সদর উপজেলা-২ জন,পীরগঞ্জ-২ জন,বালিয়াডাঙ্গী-১ জন এবং হরিপুর-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় এ নিয়ে সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়াল ২৬২ জনে। যাদের মধ্যে আজ নতুন করে ১২জনসহ ১৯০ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন।
এছাড়াও প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে তিনি ঠাকুরগাঁওবাসিকে সরকারি নির্দেশাবলীসহ সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।
উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (১১ জুলাই) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৫ জন শনাক্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন