আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মাছ ধরাকে কেন্দ্র করে মারামারি, ধারালো অস্ত্র দ্বারা ২ ভাই খুন


ফরিদপুরে মাছ ধরাকে কেন্দ্র করে বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে দুই ভাই নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে ভাঙ্গা উপজেলার নুরুলাগঞ্জ ইউনিয়নের হাবেলি গঙ্গাধরদী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত দুই ভাই হলেন শামীম মাতুব্বর (২৭) ও রকিব মাতুব্বর (১৭)। তারা গিয়াস উদ্দিন মাতুব্বরের ছেলে।
এ খবরের সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বলেন, বিলে মাছ ধরতে যান শামীম ও রকিব। একই জায়গায় মাছ ধরতে যান ওই গ্রামের জামাল ও আফজাল। এ নিয়ে দুই পক্ষের মধ্যে রোববার বিকালে কথা-কাটাকাটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এই নিয়ে আজ সোমবার সকালে জামাল-আফজালরা সংঘবদ্ধ হয়ে প্রতিপক্ষের ওপর হামলা চালায়। পরে তা উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে রুপ নেয়। এই সংঘর্ষে শামীম ও রকিবসহ ১০ জন আহত হন। গুরুতর আহত দুই ভাইকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়।
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম জানান, অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়েছে। নিহতদের মাথায় একাধিক কোপের আঘাত রয়েছে।

  1. ভাঙ্গা থানা ওসি আরও জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন