আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

টাকার বিনিময়ে যুবদলের ১১ কমিটি,অভিযোগের তীর চার নেতার দিকে


নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের ১১ ইউনিটের কমিটি গঠনে আর্থিক লেনদেনের অভিযোগে স্থগিত করা হয়েছে কমিটি ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই। আর এ অর্থ লেনদেনে জড়িত থাকার অভিযোগ উঠেছে দায়িত্ব প্রাপ্ত চার নেতার বিরুদ্ধে।
গত সোমবার(৭ সেপ্টেম্বর)যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর উপস্থিতিতে যুবদল চট্টগ্রাম বিভাগীয় টীমের পর্যালোচনা শেষে জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর ১১ ইউনিটের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেন।
ঘোষিত কমিটি গুলোতে দীর্ঘদিন ধরে আন্দোলন সংগ্রামে থাকা নেতাকর্মী ও সাবেক ছাত্রদল নেতাদের অবমূল্যায়ন করার অভিযোগ রয়েছে।পাশাপাশি ইউনিট কমিটি গুলো করার সময় স্থানীয় বিএনপির নেতাদের জানানো হয়নি বলে অভিযোগ উঠেছে।
এমনকি কমিটির বিষয়টি জানেন না চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী।আর ঘোষিত ১১ইউনিট কমিটিতে স্থান পাওয়া নেতাদের আর্থিক লেনদেন নিয়ে জায়গা দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।আর এ অভিযোগের তীর যাচ্ছে যুবদলের চট্টগ্রাম বিভাগীয় সহসভাপতি মোশাররফ হোসেন দিপ্তী, বিভাগীয় সহ- সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ,চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগরের বিরুদ্ধে।
মোশাররফ হোসেন দিপ্তী নোয়াখালী অঞ্চলের হওয়াতে বিএনপিতে তার প্রভাব খাটিয়ে চট্টগ্রাম দক্ষিণ, মহানগর ও উত্তর জেলায় নিজের ইচ্ছে মতো যুবদলের কমিটি করছেন।শুধু মাত্র অর্থের বিনিময়ে পদ পদবী বিক্রী করছেন তিনি।তার উপরে ক্ষিপ্ত হয়ে আছে চট্টগ্রামের সিনিয়র বিএনপির নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন