আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গরুচোর সন্দেহে বগুড়াতে একজনকে পিটিয়ে হত্যা


বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় উজ্জ্বল হোসেন (৩৫) নামে এক যুবককে গণপিটুনিতে হত্যার অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার ভাটরা ইউনিয়নের শেখের মারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির জানান, ওই ব্যক্তি গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে মারা গেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উজ্জ্বল হোসেন নন্দীগ্রাম উপজেলার রায়পাড়া গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে থানায় হত্যাচেষ্টা ও চুরির মামলা রয়েছে। উজ্জ্বলসহ চার জন বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে শেখের মারিয়া গ্রামে কৃষক বেলাল হোসেনের বাড়িতে যায়।
তারা তালা কেটে গোয়ালঘরে ঢুকে একটি গাভি চুরির চেষ্টা করে। এদিকে বাড়ির মালিক টের পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসেন। তারা ধাওয়া করে উজ্জ্বল হোসেনকে আটক করলেও সঙ্গে থাকা অপর তিন জন পালিয়ে যায়। এরপর বিক্ষুব্ধ গ্রামবাসীরা তাকে পিটিয়ে হত্যা করে।
ভাটরা ইউনিয়নের চেয়ারম্যান মোরশেদুল বারী জানান, সম্প্রতি শেখের মারিয়া গ্রামে গরু চুরি বেড়ে গেছে। গত দেড় মাসে বেলাল হোসেনের একটি গরু, জামাল হোসেনের দুটি গরু, অপর একজনের একটি গরু, মারিয়া বাজার থেকে দুটি রিকশা ভ্যান চুরি হয়। এসব চুরির কয়েকটি মামলার আসামি উজ্জ্বল।
বৃহস্পতিবার রাতে আবারো বেলালের বাড়িতে গরু চুরির চেষ্টা করলে গ্রামবাসী চার চোরের মধ্যে উজ্জ্বলকে আটক করতে সম হয়। পরে বিুব্ধ গ্রামবাসীর পিটুনিতে উজ্জ্বল মারা যায়।
নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির জানান, উজ্জ্বলের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তার পরিবার মামলা দিলে নেওয়া হবে। অন্যথায় পুলিশ বাদী হয়ে মামলা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন