আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

যশোরের মনিরামপুরে পূরবী সিনেমা হলে অনৈতিক কাজের সময় আটক ৫

মোঃ নেয়ামত উল্লাহ রিয়াদ, বিশেষ প্রতিনিধিঃ
 
যশোরের মণিরামপুর উপজেলার পূরবী সিনেমা হলে অনৈতিক কাজের সময় হাতেনাতে গ্রেপ্তার পাঁচজনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
ছবি সংগ্রহীত৷
যশোরের মণিরামপুর উপজেলার পূরবী সিনেমা হলে অনৈতিক কাজের সময় হাতেনাতে গ্রেপ্তার দুই নারী, দুই পুরুষ ও এক দালালকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
দণ্ডাদেশ পাওয়া পাঁচজন হলেন উপজেলার বালিয়াডাঙা খানপুর গ্রামের বাসিন্দা ও পূরবী সিনেমা হলের ব্যবস্থাপক মহাদেব দাস (৩২), বাকোশপোল গ্রামের মনিরুল ইসলাম (৩০), মোবারকপুর গ্রামের সুমি খাতুন (২৫), কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের অজিয়ার মোল্লা (৩২) এবং যশোর শহরতলীর শেখহাটির সুস্মিতা খাতুন (২০)। আদালত মহাদেবকে ছয় মাস ও বাকি চারজনকে তিন মাস করে সাজা দিয়েছেন।
গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী আদালত পরিচালনা করে এই সাজা দেন। এ সময় সিনেমা হলটি সিলগালা করে দেওয়া হয়।
এদিকে পূরবী সিনেমা হলে অভিযান চালানোর আগে অনৈতিক কাজের অভিযোগে বাজারের মধুমিতা সিনেমা হলে অভিযানে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী। এ সময় আদালতের উপস্থিতি টের পেয়ে হলে উপস্থিত সবাই পালিয়ে যান।
এর আগে গতকাল ২২/০৯/২০ তারিখ বেলা ১১টার দিকে শহরের তাহেরপুর এলাকায় আল আমিন পার্কে অভিযান চালিয়ে অনৈতিক কাজের অভিযোগে পার্কের মালিক আবদুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করেন আদালত। পৃথক এসব অভিযান পরিচালনা করেছেন মনিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন