আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সন্দ্বীপে স্যামসাং এর শো রুমে দুর্ধর্ষ ডাকাতি

 
ইলিয়াস কামাল বাবু,সন্দ্বীপ প্রতিনিধিঃ
সন্দ্বীপ উপজেলা সদরের স্যামসাং শো রুমে ( মোবাইল ডিভিশন) দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। এতে ডাকাত দল দোকানের শাটার এর তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে প্রায় ২০ লক্ষ টাকা মুল্যের বিভিন্ন দামের স্যামসাং ব্রান্ডের এনড্রয়েড মোবাইল সেট লুট করে নিয়ে যায়।
ঘটনাটি ৭ অক্টোবর ভোর রাতে সংগঠিত
হয় বলে মালিক পক্ষ ধারনা করছেন।
স্যামসাং কোম্পানীর সন্দ্বীপের ডিলার মোঃ
জাবেদ এ প্রতিবেদক কে বলেন – রাতে তারা দোকানের চারটি শাটার এ আটটি তালা মেরে চলে যান। সকালে দোকান খুলতে এসে দেখেন একটি শাটারের দুটি তালা খুলছে না।বিষয়টি সন্দেহজনক হওয়ায় কমপ্লেক্সের ব্যবসায়ী শাহ্ আকবর হেলাল, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোবারক মাহমুদ সহ ও সন্দ্বীপ থানা কে অবহিত করা হয়।
সকাল ১১ টার দিকে সন্দ্বীপ থানার এসআই মোফাজ্জল সহ একটি পুলিশ দল
ঘটনাস্থলে আসেন এবং শো রুমে প্রবেশ করে দেখেন মোবাইল শো কেইস গুলো ফাঁকা, পরে তারা মালিক জাবেদের কাছ থেকে তথ্য নিয়ে জানেন ডাকাত দল প্রায় ২০ লক্ষ টাকা মুল্যের স্যামসাং ব্রান্ডের বিভিন্ন দামের ১০০ টি এনড্রয়েড মোবাইল সেট নিয়ে গেছে। যাবার সময় ডাকাত দল যে শাটার এর দুটি তালা ভেঙ্গেছিলো তাতে দুটি নতুন তালা লাগিয়ে দিয়ে গেছে।
পুলিশ দোকানের ও আশে পাশের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষার জন্য সংগ্রহ করে থানায় নিয়ে গেছে বলে জানালেন মালিক পক্ষ। এ ছাড়া তারা বিষয়টি স্যামসাং কোম্পানীর উর্ধ্বতন কর্তৃপক্ষকেও জানিয়েছেন এবং এ ঘটনায় তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন এটাও বললেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন