আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লামায় জাতীয় পার্টির লামা সাংগঠনিক জেলার বর্ষপূর্তি পালন সম্পন্ন

 
মোঃ আলমগীর বিশেষ প্রতিনিধি
লামায় জাতীয় পার্টির লামা সাংগঠনিক জেলার বর্ষপূর্তি পালন করা হয়েছে। সোমবার (২৬ অক্টোবর,২০২০ ইং–) সকালে লামা সাংগঠনিক জেলা জাতীয় পার্টির উদ্যোগে মিলাদ,দোয়া, অফিস উদ্বোধন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
এতে লামা সাংগঠনিক জেলা জাতীয় পার্টির সভাপতি এমএ সামাদের সভাপতিত্বে ও লামা উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক এটিএম শহিদুল ইসলামের পরিচালনায় বর্ষপূতি অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি মোঃ সোলায়মান আলম শেঠ। তিনি বলেন বাংলাদেশের প্রথম উন্নয়নের ধারা প্রর্বতন করেন সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদ-তিনি দেশের প্রশাসনকে বিকেন্দ্রীকরণ করে দেশে নতুন নতুন জেলা ঘোষণা করেন এবং উপজেলা পরিষদ গঠন করে দেশে ব্যাপক উন্নয়ন করেন, কেন্দ্রীয় এই নেতা আরো বলেন এরশাদ বলেছিলেন ৬৮হাজার গ্রাম বাচঁলে বাংলাদেশ বাচঁবে তাই তিনি দেশের প্রতন্ত গ্রাম অঞ্চলের উন্নয়ন করেন, তাই জনগণ তাকে পল্লীবন্ধু উপাধী দেন আমরা সেই মহান নেতার কর্মী, লামার জনগণের উদ্দেশ্যে তিনি বলেন লামা আলীকদমের রাস্তা-ঘাট,ব্রীজ-কালবাট,(লামা-আলীকদম সড়ক) বিদুৎ সর্ব প্রথম পল্লীবন্ধু এরশাদ এনেছেন। এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর কমিটির সম্পাদক মোঃ ইয়াকুব হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন উপস্থিত ছিলেন,
জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি এরশাদ সিদ্দিকী,
জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এম.এ সামাদ, যুগ্ম আহ্বায়ক মৌলভী গিয়াস উদ্দিন, সদস্য সচিব মুজিবুল হক মাষ্টার,
আলী আজম, যুগ্ম সদস্য সচিব মহিউদ্দিন চৌধুরী মাইকেল, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এটিএম শহিদুল ইসলাম, সহ-সভাপতি আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল, দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম, রুপসীপাড়া ইউনিয়ন সভাপতি আলী আশ্রাফ, সাধারণ সম্পাদক মোঃ রুবেল, খোরশেদ আলম, মোঃ শিমুল”সহ প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন