আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

কর্মী বান্ধব জনপ্রিয় ছাত্রনেতা থেকে কর্মী বান্ধব জনপ্রিয় যুবনেতা – তাসবীরুল হক অনু

 
একদম তৃণমূল পর্যায় থেকে ছাত্র রাজনীতি শুরু করেন তাসবীরুল হক অনু। ছাত্রলীগের বর্ণাঢ্য ক্যারিয়ার রয়েছে তার। ৪৮ নং ওয়ার্ডের একজন সামান্য ছাত্রলীগ কর্মী থেকে আজকের এই জনপ্রিয় যুব নেতা তাসবীরুল হক অনু। ৪৮ নং ওয়ার্ড এর সামান্য ছাত্রলীগ কর্মী থেকে এই ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। পরবর্তীতে বৃহত্তর ধানমন্ডি থানা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। এরপর মহানগর ছাত্রলীগ উত্তর এর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। এর কিছুদিনের মধ্যেই তাসবীরুল হক অনু মহানগর ছাত্রলীগ উত্তর এর সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি দীর্ঘদিন মহানগর ছাত্রলীগ উত্তর এর সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করেন।
দ্বায়িত্ব পালনকালে মহানগর ছাত্রলীগ উত্তর এর প্রতিটি থানা থেকে ওয়ার্ড এবং ওয়ার্ড থেকে ইউনিট পর্যন্ত মুজিব আদর্শের কর্মী তৈরি করেন। বাংলাদেশ আওয়ামী লীগের সকল আন্দোলন সংগ্রামে মহানগর ছাত্রলীগ উত্তর এর সাধারণ সম্পাদক হিসেবে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। তাসবীরুল হক অনু ১/১১ এর একজন পরীক্ষিত যোদ্ধা। তিনি ছিলেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার মুক্তি আন্দোলনের অগ্রসৈনিক।
একজন সফল ছাত্রনেতা হিসেবে ছাত্ররাজনীতি শেষ করার পর তাসবীরুল হক অনু আসেন যুব রাজনীতিতে। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা তাকে মহানগর যুবলীগ উত্তর এর ১ নং যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত করেন। ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন সফলতার সহিত দ্বায়িত্ব পালন করে এসেছেন।
তৃণমূল পর্যায়ের কর্মীরা একজন কর্মী বান্ধব নেতাকেই আগামীতে মহানগর যুবলীগ উত্তর এর সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায়।
তাদের বিশ্বাস জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা তৃণমূল পর্যায় থেকে উঠে আসা কর্মী বান্ধব নেতাকেই আগামীতে মহানগর যুবলীগ উত্তর এর যোগ্য যায়গায় বসাবেন।
সেই হিসেবে তাসবীরুল হক অনু একজন কর্মী বান্ধব জনপ্রিয় যুব নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন