আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে লামায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত

 
মোঃ চান মিয়া লামা প্রতিনিধি
লামা উপজেলা, পৌর ও সকল অঙ্গসংগঠনের আয়োজনে লামায় ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করা হয়েছে। আজ ৭নভেম্বর২০২০ইং শনিবার উপজেলা মহিলা দলের সভানেত্রী জোৎস্না বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র আমির হোসেন।
আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী। উপজেলা বিএনপির সহ-সভাপতি রবিউল আলম ভূইয়া। লামা পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রফিক। উপজেলা যুবদলের আহবায়ক আনোয়ার পারভেজ। উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক হারুণ অর রশিদ। উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ জাকের হোসেন।
আমির হোসেন বলেন, বাংলাদেশের মানুষ জেলখানায় আছে। তাদের বাক স্বাধীনতা নেই। লামায় ভুয়া ৩টি মামলা করে ৩৫০ বিএনপির নেকাকর্মীকে হয়রানি করা হয়েছে। সারাদেশে মিথ্যা মামলার হিড়িক পড়েছে। আওয়ামী লীগের নেতা কর্মীরা দলের সুবিধা নিয়ে মানুষের জায়গা জমি দখল করছে। দেশের মানুষ শান্তিতে নেই। মানুষ সরকারকে বিশ্বাস করে না বলেই এখন তারা ভোট কেন্দ্রে যায় না।আগামী পৌর নির্বাচনে বিএনপি নির্বাচন করতে পারে। যদি বিএনপি নির্বাচনে যায় এবং আমাকে নমিনি দিলে আমি নির্বাচন করব।
আগামী নির্বাচন শুধু নির্বাচন নয়, এইটা আমাদের জন্য সংগ্রাম।আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণে আমাদের মিটিং মিছিলে নেতা কর্মীরা আসতে চায়না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন