আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

হাজারো মানুষের দোয়া নিয়ে চিরনিদ্রায় শায়িত হলো সাবেক স্বেচ্ছাসেবক লীগ সভাপতি “কাজল”

মোঃ তারেকুল ইসলাম রিপন, বিশেষ প্রতিনিধি
বিদায়-চিরবিদায় হে গরিবের বন্ধু। শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হয়ে চলে গেলেন “কাজল”। সঙ্গে হাজারো মানুষের দোয়া নিয়ে চিরনিদ্রায় শায়িত হলেন জয়পুরহাটের কালাই পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও উপজেলার আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি সাজ্জাদুর রহমান কাজল (৫০)। তিনি হৃদ-রোগে আক্রান্ত হয়ে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল মঙ্গলবার দুপুরে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১-ছেলে, ১-মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এসময় পরিবারের সদস্য, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্খী এবং সহকর্মীরা আবেগাপ্লুত হয়ে পড়েন। বুধরারে কাজলের জানাযার নামাজ হবে তাই বুধবার সকাল থেকে প্রাণের মানুষের প্রতি শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষের ঢল নামে কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে। সেখানে সকাল সাড়ে ১০ টায় কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাযার নামাজ শেষে তাকে কালাই পৌরসভার দোকানদার-পাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এদিকে তার মৃত্যুতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জয়পুরহাট-২ আসনের এমপি ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আ’লীগের সাধারন-সম্পাদক ও জয়পুরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আলহাজ্ব সোলায়মান আলী, জেলা আ’লীগের সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, জেলা আ’লীগের সহসভাপতি আলহাজ্ব আব্দুল কাদের মন্ডল, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও কালাই পৌরসভার মেয়র তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. হেলাল উদ্দীন মোল্লা, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. সাবানা আক্তার, বীরমুক্তিযোদ্ধা ও উপজেলা কৃষকলীগের সভাপতি অধ্যক্ষ মনীশ চৌধুরী, জেলা আ’লীগের সদস্য ও মাত্রাই ইউপি চেয়ারম্যান আ.ন.ম. শওকত হাবিব তালুকদার লজিক, জেলা আ’লীগের সদস্য ও পুনট ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ফকির।
উদয়পুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদা, জিন্দারপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া, আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান আলী আকবর মন্ডল, উদয়পুর ইউপি আ’লীগের সাধারন সম্পাদক আ.ফ.ম. নয়ন চৌধুরী, মাত্রাই ইউপি আ’লীগের সাধারন সম্পাদক জেলা পরিষদের সদস্য আব্দুল কাদের মকুল, উপজেলা মহিলালীগের সভাপতি রত্না রশিদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তোফিকুল ইসলাম তৌহিদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম শোক ও মরহুমের সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
এছাড়াও কালাই উপজেলার সকল সাংবাদিক মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন