আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

ব্যাবসায়ী ও জনতা চট্টগ্রাম এবং খুলনা জেলা কমিটির অভিষেক অনুষ্টিত

 
নিজস্ব প্রতিবেদক:
ব্যতিক্রমী ও জমকালো আয়োজনের মধ্যদিয়ে চট্টগ্রামে ব্যবসায়ী ও জনতা অভিষেক ২০২০ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ ই নভেম্বর (শুক্রবার) জাগ্রত ব্যবসায়ী ও জনতা চট্টগ্রাম ও খুলনা জেলা কমিটির অভিষেক অনুষ্ঠানে দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব) কে ও দৈনিক অন্যদিগন্ত পত্রিকার সহ সম্পাদক এবং দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার ঢাকা প্রতিনিধি রিমি সর্দার,দৈনিক অন্যদিগন্ত পত্রিকার চট্রগাম বুরো প্রধান সাগর চৌধুরী ও ভোলা টাইমস্ পত্রিকার স্টাফ রিপোর্টার নাজরুল ইসলাম সৌরভ কে বিশেষ অতিথি হিসেবে নিমন্ত্রন করা হয়।
চট্রগ্রামের জামাল খান নামক এলাকায় উক্ত অনুষ্ঠানে তারা সকলেই অংশগ্রহন করেন এবং অংশগ্রহনকালে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে তাদেরকে বরণ করে নেন জাগ্রত ব্যবসায়ী ও জনতা চট্টগ্রাম জেলা কমিটির নেত্রীবৃন্দ ও সদস্যরা । এ সময় চট্টগ্রাম ডিসি হিল থেকে মোটরসাইকেল ও ঘোড়ার গাড়ি শোভাযাত্রার মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব শুরু হয়। শোভাযাত্রাটি এক্সক্লুসিভ কনভেনশন হলে গিয়ে শেষ হয়। অভিষেক অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব অনুষ্ঠান বেলুন উড়িয়ে উদ্বোধন করা হয়। সন্ধ্যা ৬ টায় জাগ্রত ব্যবসায়ী ও জনতা চট্টগ্রাম জেলা কমিটির অভিষেক আগত বিভিন্ন জেলা কমিটির সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দের আলোচনা সভা অনুষ্ঠিত হয়, আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এছাড়াও নৈশভোজের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি নুরুল আনোয়ার আনু। অভিষেক ২০২০ চট্টগ্রাম জেলা কমিটির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব খন্দকার রুহুল আমিন (সিআইপি) পরিচালক এফবিসিসিআই, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জনাব শিহাব রিফাত আলম চেয়ারম্যান জাগ্রত ব্যবসায়ী ও জনতা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূর মোহাম্মদ মধু, জনাব মাহবুব হাসান সরকার সাবেক সিনিয়র ভাইস চেয়ারম্যান বাংলাদেশ ইলেকট্রিক এসোসিয়েশন সাইদুর রহমান খান, সাধারণ সম্পাদক ইলেকট্রিক বিজনেস ফোরাম আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার, ব্যবস্থাপনা পরিচালক পোর্টল্যান্ড গ্রুপ এর জনাব গোলাম আকবর চৌধুরী, সাধারণ সম্পাদক জাগ্রত ব্যবসায়ী ও জনতা চট্টগ্রাম জেলা। সভাপতি চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব জনাব হাজী নিজাম উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক মেসার্স ফুড এন্ড হ্যাচারী, জনাব আক্তার শরীর, পরিচালক, ইউনিটি এক্সেসরিজ লিমিটেডসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন