আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মানিকছড়ি থানা-পুলিশের অনন্য দৃষ্টান্ত, ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার

মো. জাকির হোসেন,মানিকছড়ি>>>
খাগড়াছড়ির মানিকছড়ি কর্ণেল বাগান হতে গত ৩০/১০/২০২০ খ্রি: রাত ০৯:৩০ টার সময় মানিকছড়ি বাজারের ০৪ (চার) জন ব্যবসায়ীকে অস্ত্রের মুখে তাদের কাছে থাকা নগত ১ লক্ষ ৭০ হাজার টাকা, ৫ টি মোবাইল ও ১ টি পালসার মোটরসাইকেল অজ্ঞাতনামা ছিনতাইকারীরা নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ীরা মানিকছড়ি থানায় ৩৯৪-ধারায় ছিনতাইয়ের মামলা দায়ের করেন। মামলা নং-০৩।মামলার ভার দেওয়া হয় তদন্তকারী কর্মকর্তা এসআই(নি:)/আক্কাস আলীকে।
মানিকছড়ি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মু: সাইফুল ইসলাম ও অফিসার ইনচার্জ আমির হোসেনে’র সার্বিক তত্ত্বাবধানে অত্র থানার বিভিন্ন স্থানে একাধিক টিমের চিরুনি অভিযান পরিচালিত হয়। দীর্ঘ এক মাসের অভিযানের ধারাবাহিকতায় গতকাল ১৮ (নভেম্বর) : তারিখে ঘটনায় জড়িত ০২ (দুই) আসামী থুইসাচিং মারমা (১৯) ও মো: ফয়সাল আহম্মেদকে আটক করা হয়। তাদের নিকট থেকে অত্র মামলার লুণ্ঠিত মোবাইল এবং তাদের দেওয়া তথ্যমতে চট্টগ্রাম জেলার রাউজান থানাধীন বৃন্দাবন নামক স্থান থেকে লুণ্ঠিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। আটকের পর আসামীরা বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করেছেন বলে জানান তদন্তকারী কর্মকর্তা ।
মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ আমির হোসেন জানান, মামলাটি তদান্তাধীন রয়েছে।যতক্ষণ পর্যন্ত ছিনতাইয়ের ঘটনায় সম্পৃক্ত সকল আসামিদের গ্রেপ্তার করতে না পারবো ততক্ষণ পর্যন্ত আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।
অভিযানকারী টিমের সদস্য-
০১। আমির হোসেন, অফিসার ইনচার্জ, মানিকছড়ি থানা।
০২। আমজাদ হোসেন, পুলিশ পরিদর্শক(তদন্ত), মানিকছড়ি থানা।
০৩। এসআই(নি:)/আক্কাস আলী, (আইও), মানিকছড়ি থানা।
০৩। এএসআই(নি:)/মিশন চৌধুরী, মানিকছড়ি থানা।
০৪। এএসআই(নি:)/মাহবুব হাসান, মানিকছড়ি থানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন