আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

অটোরিকশার সিটের নিচ থেকে র‍্যাব বের করে আনলো ৪৯৬ বোতল ফেনসিডিল

 
নিজস্ব প্রতিবেদক
সিএনজি অটোরিকশায় ফেনসিডিল পাচারের সময় চট্টগ্রাম ভুজপুর থানার দাঁতমার এলাকা থেকে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে ৪৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জব্দ করা হয় ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটি।
শনিবার (৫ ডিসেম্বর) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
আটককৃতরা হলেন, ভুজপুর থানার হলদিয়া ইউনিয়নের আবদুল জলিলের ছেলে বেলাল হোসেন, মোহাম্মদপুর মান্নান হুজুরের বাড়ির জালাল আহমদের ছেলে মো. আলাউদ্দিন, মোহাম্মদপুর আধার মানিক এলাকার বছির আহমদের ছেলে মো. জাফর ইকবাল, দক্ষিণ হলদিয়া ইউনিয়নের মো. রফিকুল ইসলামের ছেলে মো. আমির হোসেন, একতাপুর ইউনিয়নের জব্বারের বাড়ির সালেহ আহমদের ছেলে সিএনজি অটোরিকশা চালক আবদুল জব্বার।
বিষয় নিশ্চিত করেছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বলেন, খাগড়াছড়ি থেকে চট্টগ্রামে ফেনসিডিল পাচার হওয়ার খবর পেয়ে অভিযানে নামে র‍্যাব। এ সময় ভুজপুর থানার দাঁতমারা বাজারে এলাকায় খাগড়াছড়ি থেকে আসা একটি সিএনজি অটোরিকশায় তল্লাশি করে চালক ও যাত্রী সিটের নীচে লুকানো অবস্থায় ৪৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সিএনজি অটোরিকশা চালকসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের ভুজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন