আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন, মাহি

 
স্টাফ রিপোর্টারঃ
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মাহিদুল হাসান (মাহি)।
মোঃ মাহিদুল হাসান (মাহি) বর্তমানে মাতৃজগত পরিবারের সাথে জড়িত আছেন।এমনকি মাতৃজগত পত্রিকা,মাতৃজগত টিভি, দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা, বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের বিভিন্ন পদে কর্মরত আছেন।এছাড়া সাংবাদিক মাহিদুল হাসান মাহি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক হিসাবে আছেন।
নিয়োগ প্রসঙ্গে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির চেয়ারম্যান খান সেলিম রহমান এর সাথে কথা বললে তিনি জানান, সাংবাদিক মাহিদুল হাসান (মাহি) অনেকদিন হলো মাতৃজগত পরিবারের সাথে আছেন।আমার অত্যান্ত কাছের ছোট ভাই।সবচেয়ে বড় কথা হলো যেই দায়িত্ব দেওয়া হয় না কেন সেটা সঠিকভাবে পালন করার চেষ্টা করে।
আমি দেশবাসীর কাছে একটাই দাবি করতেছি আপনারা আমাদের সহযোগিতা করবেন যাতে সত্য সংবাদ প্রকাশ করতে পারি।পাশাপাশি সাংবাদিক মাহিদুল হাসান মাহি এর জন্য দোয়া করবেন যাতে তার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারে।
এই প্রসঙ্গে গত (৫ ডিসেম্বর) রোজঃ শুক্রবার রাত ০৮:০০ ঘটিকার সময় সাংবাদিক মাহিদুল হাসান (মাহি) এর সাথে কথা বললে তিনি জানান।
আমি ২০০৪ সালে বগুড়া শেরপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকা থেকে সাংবাদিকতা শুরু করি যার সম্পাদক ছিলেন আমার সাংবাদিকতার জীবনের গুরু আলহাজ্ব মুন্সি সাইফুল বারী ডাবলু তিনি বর্তমানে করোনায় আক্রান্ত সবাই তার জন্য দোয়া করবেন মহান আল্লাহ রাব্বুল আলামিন তাঁকে যেন অতি দ্রুত সুস্থতা দান করেন। সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার পরে তিনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণতদন্ত পত্রিকাসহ স্থানীয় ও জাতীয় বিভিন্ন পত্রিকায় কাজ করেন।
সাংবাদিক মাহিদুল হাসান (মাহি) বলেন,পত্রিকায় কাজ করতে গিয়ে অনেক সময় অনেক সমস্যার মধ্যে পড়তে হয়েছে কিন্তু কখনো পিছনে দেখি নাই।সাপোর্ট পেয়েছি বেশি আমার বড় ভাই খান সেলিম রহমান এর কাছে।
আমার জন্য দোয়া করবেন আমি যেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির চেয়ারম্যান খান সেলিম রহমান এর বিশ্বাসের দাম রাখতে পারি।উনি আমাকে যোগ্য মনে করেছেন এইজন্যই আমি উনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
দেশবাসীর কাছে একটাই দাবি করতেছি এই যে,সবাই আমার জন্য দোয়া করবেন আমি যাতে আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।পাশাপাশি আমাদের সহযোগিতা করবেন আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের কাছে শেয়ার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন