আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

জেলা পরিষদের চেয়ারম্যানের মায়ের মৃত্যু, বিভিন্ন মহলের শোক, দাহক্রিয়া সম্পন্ন

 
আবুল হোসেন রিপন, খাগড়াছড়ি::
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কংজরী চৌধুরীর মমতাময়ী মা মাসু চৌধুরী বার্ধক্য জনিত কারনে ৬ ডিসেম্বর রবিবার সকালে মৃত্যুবরণ করেন।
মৃত্যু কালে তিনি ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে জেলাব্যাপী শোকাবহ বেদনাদায়ক পরিবেশের সৃষ্টি হয়। খবর পেয়ে কংজরী চৌধুরীর বাসায় ছুটে আসেন খাগড়াছড়ির সাংসদ ও শরনার্থী বিষয়ক ট্রস্কফোর্সের চেয়ারম্যান(প্রতিমন্ত্রী মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা। এ সময় তিনি প্রয়াত মাসু চৌধুরীর বিদেহী আত্মার সদ্গতি কামনা করেন এবং পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ শ্রদ্ধা নিবেদন করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
এছাড়া জেলার বিভিন্ন উপজেলা-পাড়া-মহল্লার রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক প্রায় শতাধিক সংগঠনের পক্ষথেকে শোকবার্তা ও পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন। উল্লেখ্য যে প্রয়াত মাসু চৌধুরীকে শেষবারের মত দেখতে বিভিন্ন শ্রেনী পেশার হাজার-হাজার মানুষ ভিড় করে। হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হন প্রয়াত মাসু চৌধুরী। সবশেষ সোমবার দুপুর ২ টায় গুইমারা চৌধুরী পাড়াস্হ পারিবারিক শ্মশাণে দাহক্রিয়া সম্পন্ন হয় যাতে অংশ নেয় হাজারো মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন