আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সন্দ্বীপের রহমতপুর লাল খান পাড়া সমাজ কমিটি গঠন

ইলিয়াস কামাল বাবু, সন্দীপঃ

সন্দ্বীপের রহমতপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী লাল খান পাড়া সমাজের জরুরী সামাজিক বৈঠক আজ ১২
ডিসেম্বর,শুক্রবার,বাদ এশা হাজী আবদুল
বাতেন খান এর বাড়ীতে অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও লাল খান পাড়া জামে মসজিদের সভাপতি,রহমতপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মাষ্টার ইলিয়াছ খান।
গাছুয়া একে একাডেমী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও লাল খান পাড়া সমাজের কৃতি সন্তান মাষ্টার আমিনুর রসুল খানের সঞ্চালনায় এ সামাজিক বৈঠকে মতবিনিময় করেন- বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সার্জেন্ট আবুল কাশেম খান, রহমতপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আবুল কালাম খান, সাংবাদিক ইলিয়াস কামাল বাবু, কামরুল হাসান খান, আমিন রসুল খোকন, নুরুল আফসার,মোঃ মাইনউদ্দিন,মোবাশ্বের মাওলা রোটন প্রমুখ।
মতবিনিময় সভায় সমাজের সকল অসঙ্গতি দুরীকরনে এবং একটি সুন্দর
সমাজ বিনির্মানের লক্ষে সর্বসম্মতিক্রমে মাষ্টার আমিনুর রসুল খান কে সভাপতি,
কামরুল হাসান খান কে সহ-সভাপতি,
ইলিয়াস কামাল বাবু কে সাধারন সম্পাদক, আমিন রসুল খোকন কে সাংগঠনিক সম্পাদক ও তালতলি বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী, পপি হার্ডওয়্যার এর স্বত্বাধিকারী মোঃ নাছিরউদ্দিন সওদাগর কে অর্থ সম্পাদক করে ” লাল খান পাড়া সমাজ কমিটি ” নামে একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়।
সেই সাথে লাল খান পাড়া মসজিদ এর সভাপতি মাষ্টার ইলিয়াছ খান কে প্রধান উপদেষ্টা, আবুল কালাম খান, আবুল কাশেম খান,মোঃ বোরহান উদ্দিন ও সফিকুল আলম মানিক কে উপদেষ্টা মন্ডলীর সদস্য করে একটি শক্তিশালী উপদেষ্টা কমিটিও গঠন করা হয়।
——————————————————–
রহমতপুর লাল খান পাড়া সমাজ কমিটির
নব-নির্বাচিত নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন