আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

প্রবীণদের প্রতি সম্মান ও শ্রদ্ধা রাখতে হবে- কাউন্সিলর সুমন

 
লিয়াকত রাজশাহী ব্যুরো:
৫০ জন প্রবীণ ব্যক্তির হাতে বয়স্কভাতা এর বই তুলে দেন রাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন। আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় শিরোইল কলোনি নিজ কার্যালয় হতে এই বই প্রদান করেন তিনি। এর পূর্বে গত মাসের ২৮ তারিখ প্রবীণ সমাবেশের মাধ্যমে ১৩৭ জন প্রবীণের মাঝে বয়স্কভাতা বই দেওয়া হয়। রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই বই বিতরণ করেন। ইতিমধ্যেই ঐ ব্যক্তিগণ টাকা উত্তোলন করেছেন বলে জানান সুমন।
তিনি আরো বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট বয়সের প্রবীণদের প্রায় শতভাগ ভাতা এর আওতায় আনা হয়েছে। নিয়মানুযায়ী বয়স যাদের হবে এবং পাওয়ার যারা যোগ্য হবেন, তারা অবশ্যই ভাতাসহ সরকারের সামজিক নিরপাত্ত বেষ্টনীর অন্যান্য ভাতা পাবেন বলে জানান তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সহযোগীতায় ১৯ নং ওয়ার্ডকে রোল মডেল হিসেবে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রয়েছে। এজন্য রাস্তা, ড্রেন, বিদ্যুৎ, পরিচ্ছন্নতা ও শিক্ষার মানোন্নয়ন চলমান আছে।
সুমন আরো বলেন প্রবীণরা সকলের জন্য ছায়া। তাদের প্রতি সম্মান, শ্রদ্ধা রেখে চিকিৎসা ও পুষ্টিকর খাবার প্রদানের জন্য সকল সন্তানদের অনুরোধ করেন তিনি। তাদের দোয়ায় সবার জীবন উজ্জীবিত হোক এই অভিপ্রায় ব্যক্ত করেন সুমন। এসময় উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড সচিব নুর ইসলাম ফয়সাল, সমাজ সেবক আলহাজ্ব রফিকুল ইসলাম, শাকিল, গোলাপ ও রফিকুলসহ গণমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন