আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরামের বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের পুরস্কার বিতরণ ও সংবর্ধনা

 
আবদুল হামিদ
রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বৃহত্তর থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরাম ৪র্থ মেধা যাচাই বৃত্তি শিক্ষা২০১৯ উত্তীর্ণ মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ ও তাদের সংবর্ধিত করা হয়েছে।
১৮ডিসেম্বর (শুক্রবার) বিকালে এই এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার হাশেমিয়া কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা সলিম উল্লাহ ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বৃহত্তর থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরাম শিক্ষা বিস্তারে যে ভুমিকা রাখছে তা জাতি স্মরণ রাখবে।
আমি মনে করি এটি শুধু থিমছড়ি এলাকায় সীমাবদ্ধ না থেকে জেলা ব্যাপী হওয়া উচিৎ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,ব্যারিস্টার আবুল আলা সিদ্দিকী, থিমছড়ি এলাকার প্রবীণ মুরব্বি আব্দুল আলিম, দৈনিক খোলা কাগজ এর জেলা প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ নেজাম উদ্দিন, সমাজসেবক শফিউল আলম গর্জনিয়া ৪নং ইউপি সদস্য কবির আহমদ, ৩নং ইউপি সদস্য আব্দুল জব্বার,নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মাদ্রাসার শিক্ষক মাওলানা জাকারিয়া, গর্জনিয়া আলিম মাদ্রাসার শিক্ষক নুরুল হাকিম, মগনামা আলিম ইসলামীয়া মাদ্রাসার প্রভাষক আব্দুল হাকিম , সাংবাদিক আব্দুল হামিদ, সাংবাদিক আব্দুর রশিদ,সমাজসেবক তৈয়ব উল্লাহ, রামু মর্ডান ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক গোলাম মাওলা, বৃত্তিপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান প্রধান শিক্ষকসহ অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।
সংগঠনের সভাপতি মহিবুল্লাহ মুহিব জানান,বৃহত্তর থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরামের ৪র্থ তম মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষা’১৯ গত ১৩ই ডিসেম্বর(শুক্রবার) অনুষ্টিত হয় ।এতে গর্জনিয়া, কচ্ছপিয়া, বাইশারী ইউনিয়নের ৫ম ও অষ্টম শ্রেণির দুইশত শিক্ষার্থী অংশগ্রহণ করে। সেখান থেকে১৪ জন সাধারণ, চারজন ট্যালেন্টপুল ও অষ্টম শ্রেণী থেকে চারজনসহ বৃত্তিপ্রাপ্ত হয় মোট২২জন। আমরা বৃহত্তর থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরাম সদা শিক্ষা বিস্তারে কাজ করে যাচ্ছি।
সংবর্ধনা অনুষ্ঠানে গর্জনিয়া এলাকা থেকেআবু বক্কর রফিক ও হুমায়রা সুলতানা সুমিকে ৩৮ তম বিসিএস (শিক্ষা) সুপারিশ প্রাপ্ত হওয়ায় দুইজনকে সংবর্ধিত করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফোরামের সদস্য মোতাহের আহমেদ ও নজরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন