আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাগঞ্জ জেলা কারাগারে এক কয়েদির মৃত্যু

 
ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে এক কয়েদির মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত আড়াইটায় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত কয়েদি সদর উপজেলার আতাহার চিমড়াদিঘী গ্রামের মো. এনামুল হকের ছেলে আবুল কালাম লিটন (৪৪)। জেলা কারাগারের জেলার জানান, শনিবার রাত পৌনে ২টার দিকে লিটনের বুকে ব্যথা উঠলে তাকে কারা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে কারাগারের সহকারী সার্জন তাকে সদর হাসপাতালে প্রেরণ করার পরামর্শ দিলে তাৎক্ষনিক তাকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে কারা কর্তৃপক্ষ।
সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটায় তার মৃত্যু হয়। মৃত লিটন একটি চেকের মামলায় গ্রেফতার হয়ে কারাভোগ করছিলো বলেও জানান তিনি। মামলা নং-৬৯৫/১৯, সি, আর-৭৫২/২০১৮(নবাব)। জেল সুপার মজিবুর রহমান মজুমদার কয়েদি লিটনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, একটি মামলায় সে কারাবন্দী ছিল। তার মরদেহ ময়না তদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে মর্গে রয়েছে। এবিষয়ে সদর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানান জেল সুপার।
চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ নাদিম সরকার জানান, আজাদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। ময়না তদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন