আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

রামুতে স্কাউটসদের দুই দিন ব্যাপী যুব সমাবেশ শুরু

 
রামু প্রতিনিধিঃ
বাংলাদেশ স্কাউটস রামু উপজেলার কলেজ ও মাধ্যমিক প্রর্যায়ের রোভার স্কাউটস দের নিয়ে দুইদিন ব্যাপী যুব সমাবেশ ২৩ ডিসেম্বর বুধবার রামু উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়েছে।
রামু উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস রামু উপজেলার সভাপতি প্রনয় চাকমা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।
উক্ত দুইদিনব্যাপী যুব সমাবেশে বিশেষ অতিথি হিসাবে রামু উপজেলা সহকারি কমিশনার ভুমি সরওয়ার উদ্দিন, বাংলাদেশ স্কাউটস কক্সবাজার জেলা কমিশনার আ ন ম আজগর হোছাইন এল টি,রামু উপজেলা কমিশনার মৌঃ মোঃ তৈয়ব,রামু উপজেলা সম্পাদক সুকুমার বড়ুয়া,রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ শহিদুল্লাহ বাঁকখালি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন,রামু ল্যাবরেটরি স্কুলের প্রধান শিক্ষক মাহাবুব আলম, রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক আংগুরি বালা দাশ,রোভার তানজিদ,ACLAB কর্মকর্তাবৃন্ধ ও UNDP কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত যুব সমাবেশে রামু সরকারি কলেজের রোভার স্কাউটসসহ রামু সকল মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউটসরা উপস্থিত ছিলেন।
ACLAB এর আয়োজনে, UNDP এর সহযোগিতায় ও বাংলাদেশ স্কাউটস রামু উপজেলা এই যুব সমাবেশ বাস্তবায়ন করেন বলে সংলিষ্টরা নিশ্চিত করেন।
এবিষয়ে রামু উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস রামু উপজেলার সভাপতি প্রনয় চাকমা জানান, স্কাউটদের যুগউপযোগি করা,এবং পি এস অ্যাওয়ার্ড অর্জনের জন্য আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য। যারা অংশগ্রহন ও সহযোগিতা দিয়ে পাশে থেকে তাদের বাংলাদেশ স্কাউটস রামু উপজেলার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। আগামী ২৪-১২-২০২০ ইংরেজি পোগ্রামে অংশগ্রহন করার জন্য অনুরোধ জানাচ্ছি।
সংবাদ প্রেরক
মোঃ সাইদুজ্জামান সাঈদ
ফোনঃ ০১৮২৬৩০৪৭৬৬।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন