আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি জহিরুল ইসলাম লাল মিয়া’র নববর্ষের শুভেচ্ছা

 
মোঃ রনি মিয়া জগন্নাথপুর সংবাদদাতা :
ইংরেজী নববর্ষ ২০২১ উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ ও মানবাধিকার ব্যক্তিত্ব সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া জগন্নাথপুর উপজেলা সহ দেশবাসীকে ইংরেজী নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এক বার্তায় তিনি সর্বস্থরের সাংবাদিক সহ দেশ ও বিশ্ববাসীর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।
তিনি বলেন, পুরনো দিন ও বছরের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিয়ে সবার জীবনে নতুন বছর বয়ে আনবে অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।
দেশ তথা বিশ্ববাসী বর্তমানে বৈশ্বিক মহামারি করোনার ভয়াল থাবায় জর্জরিত ও আতংকিত। এ থেকে মুক্তির জন্য সবাইকে সৃষ্টিকর্তার দরবারে ক্ষমা ও নৈকট্য লাভ করতে হবে।
আশা করি ২০২১ সাল সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে মহান রাব্বুল আলামিনের কৃপায় সবার জন্য অর্জন ও সাফল্যের বছর হয়ে উঠবে এটা আমার বিশ্বাস।
আসুন পূরনো দিনের গ্লানি মুছে নতুন বছরের স্বপ্নকে বুকেঁ ধারণ করে সবাই কাধে কাধ মিলিয়ে একে অন্যের দুঃখ কষ্টকে ভাগাভাগি করে নেই।
এ দেশটাকে একটি সুখী, সমৃদ্ধিশালী দেশ গড়ে তুলি ও মানুষের প্রতি ভালবাসার হাত বাড়িয়ে দেই এবং শ্রদ্ধাশীল হই।
এমনটি বুঁকে লালন করলেই আমরা নতুন বছরের স্বপ্নটাকে সত্যি করে তুলতে পারবো।
তিনি বলেন আমরা যদি দেশের প্রতি অকৃতিম ভালবাসা ও দেশত্ববোধ জন্মাতে পারি তাহলে বাংলাদেশকে একটি সুশৃঙ্খল, উন্নয়নশীল ও সভ্য জাতী হিসাবে বিশ্ব দরবারে গড়ে তোলা সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন