আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

মধুপুরে গৃহ নির্মাণ কাজ পরিদর্শন ও আশ্রয়ণ প্রকল্পে কম্বল বিতরণ

 
আঃ হামিদ মধুপুর( টাঙ্গাইল) প্রতিনিধিঃ
কেউ যেন ভূমিহীন ও গৃহহীন না থাকেন। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে সরকার। মুজিববর্ষ পালন উপলক্ষে সরকারের একটি বড় কর্মসূচির অংশ হিসেবে সকল ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থানের ব্যবস্থা করা সরকারের একটি অন্যতম লক্ষ্য। ঘরহীন পরিবারকে আধপাকা টিন-শেড ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে।
সেই লক্ষ্যে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প মুজিব শতবর্ষ উপলক্ষে একক গৃহ নির্মাণের মাধ্যমে পুনর্বাসন কার্যক্রম দ্রুত গতিতে এগিয়ে চলছে। মঙ্গলবার(২৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার কুড়াগাছা ইউনিয়নের বিভিন্ন স্হানে গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা, সহকারী কমিশনার (ভূমি) এম, এ, করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান শরিফ আহমেদ নাছির, উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা রাজীব আল রানা, কুড়াগাছা ইউপি চেয়ারম্যান ফজলুল হক সরকার, উপজেলা মেডিকেল অফিসার মোঃ হেলাল উদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
গৃহ নির্মাণ কাজ পরিদর্শন শেষে মধুপুর কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর ময়ুর পুকুর পাড় আশ্রয়ণ প্রকল্পে বসবাস রত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন