আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে রেলওয়ের জমিতে বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

 
ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জে রেলওয়ের জমিতে বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। বুধবার সকালে রেলওয়ে বস্তি, ঢাকা বাসস্টান্ড, মহানন্দা বাসস্টান্ডসহ রেলের জমিতে বিভিন্ন দোকানঘর ও স্থাপনা উচ্ছেদ করা হয়। বাংলাদেশ রেলওয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নুরুজ্জামান মিয়ার নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, সহকারী ভুমি কমিশনার (সদর) ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান, সদর মডেল থানার ওসি (তদন্ত) কবির হোসেন, রেলওয়ে রাজশাহীর কানুনগো মোঃ মহসিন আলী, সদর থানার উপ-পরিদর্শক আব্দুস সালামসহ থানা পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যবৃন্দ। উচ্ছেদ অভিযানে লাল বোডিং এর আংশিকসহ ২৩টি অবৈধ স্থাপনা বুলডোজার নিয়ে গুড়িয়ে দেয়া হয়। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়ায় এ অভিযান পরিচালিত হয়। এসময় উৎসুক জনতার ভিড় লক্ষ্য করা যায়।
কানুনগো মহসিন আলী জানান, প্রায় ২’শটি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। এমর্মে স্থাপনাগুলোতে লাল ক্রসিং চিহ্নিত করা হয়েছে। পর্যায়ক্রমে সব স্থাপনা অভিযানের মাধ্যমে উচ্ছেদ করা হবে।তবে যাদের দোকানঘর বা স্থাপনা ভেঙ্গে ফেলা হচ্ছে তাদের কয়েকজন অভিযোগ করে বলেন, যারা টাকা দিচ্ছে, তাদের দোকানঘর ভাঙ্গা হচ্ছেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন