আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে “মানবিক মেলা” আয়োজিত

 
এম এ মান্নান মিনহাজ,বিশেষ প্রতিনিধি।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আবু নাছের জুয়েল এর উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী “মানবিক মেলা”র আয়োজন করা হয়।
মেলায় বিভিন্ন স্টলের মাধ্যমে সামজিক সংগঠন ইয়াং বয়েজের সার্বিক তত্ত্বাবধানে বিবেক ফাউন্ডেশন বাংলাদেশ, অনির্বান,হালিশহর সমাজ কল্যান, বিজয় দিবস উদযাপন পরিষদ তাদের স্টল দিয়ে হতদরিদ্র প্রায় তিন শতাধিক পরিবারের মাঝে কম্বল, করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে মাক্স ও হ্যান্ড স্যানেটাইজার প্রদান, স্থির চিত্র পদর্শনী, ব্লাড গ্রুপ নির্ণয় ,রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরষ্কার বিতরন করা হয়।
এছাড়াও দুইজন হতদরিদ্র ব্যাক্তি যারা ভিক্ষা করে জীবনধারন করতো তাদের স্থায়ী কর্মসংস্থান হিসেবে একটি পরিপূর্ন ভ্যানগাড়ি, ক্ষুদ্রব্যাবসার মূলধন প্রদান করা হয়।
সকালে জাতীয় ও ছাত্রলীগের দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।
বিকালে মোঃ সোহেলের সভাপতিত্বে, এবং বন্দর থানা ছাত্রলীগ নেতা সজীব কান্তি দাশ ও মোঃ আল আমিন রায়হানের যৌথ সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেস সদস্য দেবাশীষ পাল দেবু।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক,বন্দর কর্মচারী পরিষদের সাধারন সম্পাদক মোঃ নায়েবুল ইসলাম ফটিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়েজিদ আহমেদ, এফ এ এ চৌধুরী বাদল ভাই,
কাউন্সিলর প্রার্থী সালাউদ্দীন বাবর, ইমতিয়াজ বাবলা, জাহিদ হোসেন খোকন, সাজীবুল ইসলাম সজীব, এম খুশিদ বাদশা,রমাজান আলী, আব্দুস সালাম, সালমান দীপ্ত ,হারুন রশিদ হিরু,
ছাত্রনেতা,
মোঃ রায়হান, ইসমাইল হোসেন শামীম, আওলাদ হোসেন বাবু, আবু সাঈদ, ইমাম হোসেন প্রান্ত, রাজা শাহ, দীপু মজুমদার, এম এ মান্নান মিনহাজ,মোঃ আরিফ, মোঃ শাহীন, মোঃ জুয়েল, মোঃ হৃদয়, মোঃ ইমন, মোঃ আলি, মোঃ শাহীন, মোঃ হৃদয়,মোঃ মিরাজ, সৌমিত্র, ইমন, মিনহাজ সহ প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন