আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আবারো লামা পৌরসভা নৌকার মাঝি জহিরুল ইসলামের

 
উসাই চৌধুরী, বান্দরবান প্রতিনিধিঃ
বান্দরবানের লামা পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী জনাব মোঃ জহিরুল ইসলাম। তিনি নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বেসরকারিভাবে বিজয় লাভ করেন। তার প্রাপ্ত ভোট ৯ হাজার ৪০৫। তিনি তার নিকটতম প্রতিদ্বন্ধীর চেয়ে ৮ হাজার ৩৪০ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি সমর্থিত প্রার্থী মো. শাহিন পেয়েছেন মাত্র ১ হাজার ৬২ভোট। এছাড়াও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এ.টি.এম শহীদুল ইসলাম নাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছে ৮৮ ভোট।
প্রসংগত, লামা পৌরসভায় ৯টি কেন্দ্রে ভোটার ছিল ১৩ হাজার ৩৮৯জন। মোঃ জহিরুল ইসলাম মেয়র নির্বাচিত হওয়ায় লামায় বিজয় উৎসব করছে দলীয় সমর্থকেরা। বিপুল পরিমাণ ভোট দিয়ে মেয়র নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন জহিরুল ইসলাম। তিনি লামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। এ ছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন, (১. ২ ও ৩ নং ওয়ার্ড) সাকেরা বেগম, (৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে) মরিয়ম বেগম, (৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে) জাহানারা বেগম।
সাধারন কাউন্সিলর পদে বেসরকারিভাবে নির্বাচিত প্রার্থী হলেন: ১ নং ওয়ার্ডে মো: বশির, ২ নং ওয়ার্ডে মোহাম্মদ হোসেন বাদশা (বিনাপ্রতিদ্বন্ধীতায়) ৩ নং ওয়ার্ডে মোহাম্মদ সাইফুদ্দিন, ৪ নং ওয়ার্ডে মোঃ রফিক (বিনা প্রতিদ্বন্ধীতায়) ৫ নং ওয়ার্ডে আলী আহম্মদ, ৬ নম্বরে মমতাজুল ইসলাম, ৭ নং ওয়ার্ডে মো: কামাল উদ্দিন, ৮ নং ওয়ার্ডে মো: ইউছুপ, ৯ নং ওয়ার্ডে উশৈথোয়াই মার্মা ।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ রেজাউল করিম নির্বাচনের ফলাফলের সত্যতা নিশ্চিত করে বলেন, সার্বিকভাবে পৌরসভা নির্বাচনে দুই একটি ছোট ঘটনা ছাড়া কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন