আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নওগাঁয় ভূমিহীনও গৃহহীনের পুর্নবাসন কার্যক্রমের উদ্বোধন উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

 
নুরুজ্জামান লিটন,জেলা প্রতিনিধি,নওগাঁঃ
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা” প্রধানমন্ত্রীর এমন নির্দেশ বাস্তবায়নে দেশের সকল ভূমিহীনও গৃহহীন পরিবার পুর্নবাসন কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে নওগাঁ জেলা প্রশাসন।
আজ ২১ জানুয়ারি ২০২১ ইং,বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো: হারুন-অর-রশিদ।
এসময় জেলা প্রশাসক জানান,জাতির পিতা বঙ্গবন্ধুশেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দেশের সকল ভুমিহীন ও গৃহহীন পরিবার পুর্নবাসনের লক্ষে তাদের ঘর প্রদান করা হচ্ছে। প্রথম পর্যায়ে নওগাঁ জেলায় ১০৫৬ টিপরিবারকে ঘর প্রদান করা হবে।এরমধ্যে অধিকাংশ গৃহনির্মাণের কাজ সমাপ্ত হয়েছে।এবং সকল উপজেলায় কবুলিয়ত ও নামজারি সম্পূর্ণ হয়েছে।
এসময় তিনি আরও জানান,২৩ জানুয়ারি সকাল সাড়ে ১০ টায় গণভবনথেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে শুভ উদ্বোধন ঘোষণা করবেন। তারপর এসব ঘর উপকারভোগীদের মাঝে বুঝে দেওয়া হবে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উওম কুমার রায়, সদর উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিনসহ জেলার সকলপ্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন