আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

শ্রীপুরে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ থানায় মামলা!

আতিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে নবম শ্রেণীর স্কুলছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে রাব্বি ২৪ নামের এক যুবককের বিরুদ্ধে ২৯/০১/২০২১ ইং শ্রীপুর থানায় মামলা হয়েছে। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত রাব্বি পলাতক রয়েছে।
অভিযুক্ত রাব্বি উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের নিজমাওনা গ্রামের শামসুল হকের ছেলে। ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। ভিকটিম ও থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায় করোনা ভাইরাস সংক্রামক রোদে বিদ্যালয় বন্ধ থাকায় ভিকটিম বাড়িতেই লেখাপড়া করতো ২৬ নভেম্বর ভিকটিমের বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য তাকে নিয়ে ১০ বছর রয়সী ছেলেকে ও ভিকটিমকে বাড়িতে রেখে ঢাকায় যান তার মা। এরই মধ্যে গত ৩০ নভেম্বর রাত সাড়ে ১১ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে ফেরার সময় রাব্বী ভিকটিমের মুখ চেপেধরে চাদর দিয়ে হাত বেঁধে ভিকটিমকে ধর্ষণ করে। জানা যায় অভিযুক্ত রাব্বি একই এলাকার স্থানীয় বাসিন্দা। চিকিৎসা শেষে ভিকটিমের মা বাড়িতে ফিরে আসলে ভিকটিম তার মা’কে ঘটনাটি জানায়। পরে বিষয়টি রাব্বির পরিবারকে জানালে তারা অর্থনৈতিক প্রলোভন দেখিয়ে মীমাংসার জন্য চাপ দেয়। ভিকটিম ও তার পরিবার তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় নানা ধরনের হুমকি দিয়ে আসচ্ছে বলে জানান ভিকটিমের মা।
শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) কামরুল হাসান জানান, মামলার পর ভিকটিমের স্বাস্থ্য পরিক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। অভিযুক্ত রাব্বী পলাতক রয়েছে, তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন