আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

পূর্ব সত্রুতার কারনে লামায় দা দিয়ে কুপিয়ে হত্যা

 
মোঃ ইকরামুল হাসান, স্টাফ রিপোর্টারঃ-
বান্দরবান জেলার লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে এক উপজাতি নারীকে কুপিয়ে খুন করেছে আরেক নারী। ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম ১নং ওয়ার্ডের ত্রিশডেবা মার্মা পাড়ায় সোমবার (০৮ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টায় এই ঘটনা ঘটে। ত্রিশডেবা মার্মা পাড়ার কারবারী অংক্য মার্মা জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে তবে আরো অন্য কোন বিষয় থাকতে পারে। সেটা তদন্ত করলে বেরিয়ে আসবে।
নিহত নারী থ্যাংচিং মার্মা (৪৫) ত্রিশডেবা মার্মা পাড়ার মংহ্লা মার্মার স্ত্রী। খুনি এ্যালাউ মার্মা (৩৫) একই পাড়ার মৃত উক্যওচিং মার্মার স্ত্রী। নাম প্রকাশ না করা সত্ত্বে স্থানীয় কয়েকজন জানান, এই খুনের ঘটানর পিছনে পরকীয়া জনিত কারণ থাকতে পারে।
পাড়া কারবারী অংক্য মার্মা আরো বলেন, সন্ধ্যায় পাহাড়ে কাজকর্ম শেষে থ্যাংচিং মার্মা এ্যালাউ মার্মার বাড়ির পাশ দিয়ে নিজ বাড়িতে আসার সময় দা দিয়ে তার উপরে হামলা চালায় এ্যালাউ মার্মা। এসময় প্রকাশ্যে সে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে থ্যাংচিং মার্মাকে। থ্যাংচিং মার্মার মাথায় কয়েকটি দায়ের কুপ লাগায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পাড়ার লোকজন খুনি এ্যালাউ মার্মানীকে আটক করে রেখেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন