আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন – ২০২১ অনুষ্ঠিত

 
কামরুজ্জামান শিমুল ঢাকা থেকেঃ
সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের প্রতিনিধি সম্মেলন – ২০২১ অনুষ্ঠিত হয়েছে। “মানবতার স্পর্শে দুর হোক অন্ধকার” এই স্লোগানকে সামনে রেখে আজ শনিবার (২০/০২/২১) ঢাকার কাকরাইলের আইডিইবি মিলনায়তনে সকাল ১০ টায় সংগঠনের চেয়ারম্যান শফি মোদাচ্ছের খান কামাল (জ্যোতি খান) এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী অনুষ্ঠিত এ প্রতিনিধি সম্মেলনে দেশের সকল জেলা ও মহানগরের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন সঞ্চালনার দায়িত্বে ছিলেন সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোস্তফা কামাল মজুমদার।
সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী ডা. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এমপি, কাজী মনিরুল ইসলাম মনু এমপি, আক্তারুজ্জামান বাবু এমপি, টিম পজিটিভ বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, আমার বলার মতো একটি গল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইকবাল বাহার, নিউজ ব্রডকাষ্ট এ্যাসোসিয়েশনের চেয়ারম্যান মুমতাহীনা হাসানাত রিতু, চিত্রনায়ক বাপ্পি চৌধুরী সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।
সেভ দ্যা ফিউচারের কেন্দ্রীয় সম্মেলনে দেশের ৫ বিশিষ্ট ব্যাক্তিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। আলো ব্লাড ডোনার (আলো সম্পাদক) দের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় এবং মানবতার সেবায় অবদান রাখার জন্য দেশের বিভিন্ন জেলার টীম প্রধানদেরকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন