আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরনখোলায় উদ্ধার হওয়া সেই কান কাটা নারীর পরিচয় মিলেছে

মোঃ শিমুল, বিশেষ প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলা উপজেলার রাজেশ্বর গ্রামের কলাই ক্ষেত থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত সেই নারী (৩৫) মরদেহের পরিচয় পাওয়া গেছে। শনিবার রাতে রাজেশ্বর গ্রামের বেড়িবাঁধসংলগ্ন কলাই ক্ষেত থেকে এক কান কাটা অর্ধনগ্ন অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত শেষে রবিবার রাতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।
উদ্ধার হওয়া সেই অজ্ঞাত নারীর নাম লাকী বেগম। সে শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর ভোলারপাড় গ্রামের মৃত নজির আহম্মদের স্ত্রী। মৃত নারীর আঙ্গুলের ছাপ পরীক্ষা করে পুলিশ এনআইডির মাধ্যমে লাশের পরিচয় শনাক্ত করেছে। লাকি বেগমের মৃত্যুর রহস্য উদ্ঘাটনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), সিআইডি এবং শরণখোলা থানা পুলিশ পৃথক তদন্ত শুরু করেছে।
এলাকাবাসী জানান, লাকি বেগমের স্বামী নজির আহম্মদ তিন মাস আগে মারা যায়। তার তিনটি কন্যা সন্তান রয়েছে। তবে গোপনে দুই বছর আগে ধানসাগর ইউনিয়নের গাজীর ব্রিজ এলাকার সালাম নামে এক ব্যক্তি লাকী বেগমকে বিয়ে করে। বিয়ের কিছুদিন পর থেকে তার সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ায় সালাম তাকে নানাভাবে বিরক্ত করতে থাকে। সে করাণেও এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।
শরণখোলা থানার ওসি মোঃ সাইদুর রহমান জানান, বাগেরহাট পিবিআই, সিআইডি ও শরনখোলা থানা পুলিশ পৃথক তদন্ত শুরু করেছে। দ্রুতই এই হত্যাকাণ্ডের জট খুলবে বলে আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন