আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বহুল আলোচিত চট্টগ্রামের পাঠানটুলির হত্যা মামলার আসামী মাছ কাদেরের জামিন

 
মোঃ নেয়ামত উল্লাহ রিয়াদ, বিশেষ প্রতিনিধিঃ
চট্টগ্রাম নগরীর নির্বাচনি সংঘাতে একজন নিহতের মামলায় কারাগারে যাওয়া আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী আব্দুল কাদের ওরফে মাছ কাদের কারাগার থেকে ছাড়া পেয়েছেন।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে আব্দুল কাদেরকেমুক্তি দেওয়া হয় বলে জানিয়েছেন কেন্দ্রীয় কারাগারের জেলার মো. রফিকুল ইসলাম।
তিনি বলেন, উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন আব্দুল কাদের। এ সংক্রান্ত কাগজপত্র কারাগারে পৌঁছার পর তাকে মুক্তি দেওয়া হয়েছে।
উল্লেখ্য, গত ১২ জানুয়ারি রাতে নগরের মোগলটুলি মগপুকুরপাড় এলাকায় ২৮নং পাঠানটুলি ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদেরের সমর্থকদের সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে আজগর আলী বাবুল (৫৫) নামে একজন নিহত এবং অপর একজন গুলিবিদ্ধসহ কয়েকজন আহত হন।
এ ঘটনায় নিহতের ছেলে সেজান মাহমুদ সেতু বাদী হয়ে আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী আব্দুল কাদেরসহ ১৩ জনকে আসামি করে ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন।
ঘটনার রাতেই মোগলটুলি এলাকায় অভিযান চালিয়ে কাদেরসহ অন্তত ২৫ জনকে আটক করে মনসুরাবাদ পুলিশ লাইনের গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যায় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন