আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বান্দরবানের আলীকদম উপজেলায় আপদকালীন পরিস্থিতি মোকাবেলায় শীতার্থ মানুষের মাঝে শীতকম্বল বিতরণ

 
মোঃ আলমগীর, বিশেষ প্রতিনিধিঃ-
বান্দরবানের আলীকদম উপজেলায় পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আপদকালীন পরিস্হিতি মোকাবেলায় জি – আর খাত হইতে শীতার্থ মানুষের মাঝে আলীকদম ১ নং সদর ইউনিয়নে ২৫০ জনকে শীতকম্বল বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১১ ঘটিকার সময় আলীকদম উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ১ নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দীন এর সভাপতিত্বে শীতকম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ধুংড়ি মং মার্মা বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ আলীকদম। শীত কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মংব্রাচিং মার্মা সভাপতি উপজেলা আওয়ামীলীগ আলীকদম,সমরঞ্জন বড়ুয়া সহ-সভাপতি উপজেলা আওয়ামীলীগ আলীকদম, এনুচা মার্মা, সভাপতি মহিলা আওয়ামীলীগ আলীকদম।
প্রধান অতিথি ধুংড়ি মং মার্মা বলেন- পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের আপদকালীন পরিস্হিতি মোকাবেলায় জি আর খাত হইতে শীতার্থ মানুষের মাঝে শীতকম্বল বিতরণের জন্য বান্দরবান জেলা পরিষদ কর্তৃক বরাদ্দকৃত আলীকদম উপজেলার ৪ টি ইউনিয়নে ১ হাজার পিছ কম্বল বিতরণের জন্য দেওয়া হয়েছে।
আজকে ১নং সদর ইউনিয়নের দরিদ্র ২৫০ জন মানুষের মাঝে শীতকম্বল বিতরণ করা হয়েছে। বাকি শীতকম্বল গুলো চেয়ারম্যানের মাধ্যমে আরো ৩টি ইউনিয়ন পরিষদের স্ব স্ব ইউনিয়নে পরিষদে বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন