আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ফের কাশিমপুর কারাগারে শিশুবক্তা রফিকুল

গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) বাসন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় দুই দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ শেষে রফিকুল ইসলাম মাদানীকে আবারও কামিশপুর কারাগারে ফেরত পাঠোনো হয়েছে।
 
আজ শনিবার (২৪ এপ্রিল) দুপুরে তাকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ পৌঁছে দিয়েছে বাসন থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে জিএমপির বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক গণমাধ্যমকে বলেন, গত বুধবার ভার্চুয়াল শুনানির মাধ্যমে গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শেখ নাজমুন্নাহার রিমান্ড মঞ্জুর করেন। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফতাজতে আনা হয়। রিমান্ড শেষ হওয়ায় আজ শনিবার রফিকুল ইসলাম মাদানীকে আদালত হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে তাকে আদালত থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে পৌঁছে দেওয়া হয়েছে।
 
এক প্রশ্নের জবাবে ওসি বলেন, জিজ্ঞাসাবাদে রফিকুল ইসলাম অনেক তথ্য দিয়েছেন, এখন আমরা এসব তথ্য যাচাই করে দেখব। পরে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
 
গত ১১ এপ্রিল রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে স্থানীয় টেকনগরপাড়া এলাকার বাসিন্দা যুবলীগ কর্মী মোস্তাফিজুর রহমান বাসন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন। এ মামলায় ১৮ এপ্রিল পুলিশ আদালতে রফিকুল ইসলামের সাত দিনের রিমান্ড আবেদন করে। পরে গত বুধবার আদালতের বিচারক শেখ নাজমুন্নাহার ভার্চুয়ালি শুনানির মাধমে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
এর আগে গত ৭ এপ্রিল রফিকুল ইসলাম মাদানীকে রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) নেত্রকোনার নিজ বাড়ি থেকে আটক করে।

Comments are closed.

     এই ক্যাটাগরির আরও দেখুন