আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের ফুড প্যাকেজ বিতরণ

বিশেষ প্রতিনিধি, সিরাজগঞ্জ


জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ ম‌জিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বা‌র্ষিকী উপলক্ষ্যে- সিরাজগঞ্জ জেলার দ‌রিদ্র ও কর্মহীন ও তাঁ‌তীগোষ্ঠী ৫’শতাধিক পরিবারের মাঝে কোম্পা‌নি’র CSR কার্যক্রমের আওতায় ত্রাণ বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে – জেলার দরিদ্র ও কর্মহীন ৫’শতাধিক পরিবারের মাঝে ফুড প্যাকেজ বিতরন কার্যক্রমের -সহযোগিতা করেন-নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড। ফুড প্যাকেজের মধ্যে ছিলো- চাউল-১০ কেজি, আলু-২ কেজি, সয়াবিন তৈল -১লিটার, প্যাকেট লবণ ২টা -২ কেজি, ২টা সাবান ।

মঙ্গলবার (৩ আগষ্ট) বেলা সাড়ে ১১টার দিকে শহরের শহীদ এম, মনসুর আলী অডিটোরিয়ামে- প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন ও ত্রান সামগ্রী বিতরণ করেন, সুযোগ্য জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

এতে সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার পারভেজ।

বিশেষ অ‌তি‌থি হিসেবে বক্তব্যে রাখেন, বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী অ‌তি‌রিক্ত দা‌য়িত্ব শ‌ফিকুল ইসলা‌ম, নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পা‌নি লিমিটেডের প‌রিচালক মোঃ আবু নাসের, মোঃ মাসুদুর রহমান ব্যবস্থাপক প্রশাসন।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ তার বক্তব্য বলেন, করোনাভাইরাস রোধে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলে, মাস্ক পড়তে হবে, টিকা নিতে হবে। ঘনঘন সাবান/ ডিটারজেন পাউডার দিয়ে হাত ধৌত করতে হবে এবং সবাইকে বাড়িতে থাকার আহবান জানান।

এ সময় আরো উপ‌স্থিত ছিলেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অনিদ্য গুহ, ম্যাজিস্ট্রেট মাসুম বিল্লাহ্, বাংলাদেশ তাঁতী লীগের সহ-সভাপ‌তি এম, জি মোস্তফা, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ এ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এর আগে সকালে সিরাজগঞ্জ অফিসার্স ক্লাবে সিরাজগঞ্জের ১৩৫ জন তৃতীয় লিঙ্গ (হিজরা) সম্প্রদায়ের মাঝে ত্রাণ সামগ্রী তুলেদেন- জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন