আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গৃহবধূ ধর্ষণের দায়ে আটক-১

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর গৃহবধূকে ধর্ষণের দায়ে একজনকে আটক করেছে গোমস্তাপুর থানা পুলিশ। শনিবার রাতে রবিউল ইসলাম রবু (৪২) নামের ওই যুবককে আটক করা হয়। ঘটনা জানা যায়, গৃহবধূর শাশুড়ি রেহেনা (৪০) সাথে রবিউল ইসলামের অনৈতিক সম্পর্ক ছিল। বাড়িতে আসা যাওয়ার ফলে ভালো সম্পর্কের জের ধরে রেহানার ছেলে হৃদয়ের সাথে ওই গৃহবধূর বিয়ে দেওয়া হয়। একসময় কাজের জন্য গৃহবধূর স্বামী হৃদয় চট্টগ্রাম চলে যায়। রবিউল ইসলাম রোবু নজর পড়ে গৃহবধূর ওপর। এক্ষেত্রে তাকে সহযোগিতা করে শাশুড়ি রেহেনা।

বিগত রোজার সময় খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে গৃহবধূকে অচেতন করে রবিউল ইসলাম রোবু তাকে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি জেনে গেলে, গৃহবধু তার শাশুড়ির কাছে এ বিষয়ে প্রতিকার চাই। রবিউল ইসলাম রোবু তার শ্বাশুড়ীর সহযোগিতায় গৃহবধূকে হুমকি ধামকি দেয়। একপর্যায়ে গৃহবধু তার স্বামীকে বিষয়টি জানায়। তাতেও কোনো কাজ না হওয়াই, গত ১৬ মে মে তার স্বামীর উদ্দেশ্যে একটি চিরকুট লিখে গৃহবধূ বাবার বাড়ি চলে আসে।

মানসিকভাবে বিপর্যস্ত হয়ে এতদিন বিষয়টি কাউকে জানান নি। দীর্ঘদিন বাবার বাড়িতে থাকার ফলে মায়ের মনে সন্দেহ হয়। তখন গৃহবধূ বিষয়টি তার বাবা-মাকে জানাতে বাধ্য হয়। পুলিশে খবর দেয় এর মধ্যে কে বা কারা পুলিশকে খবর দেয়। এতে পুলিশ এসে রবিউল ইসলাম রফিককে আটক করে নিয়ে যায়। পরে ১৪ আগস্ট শনিবার রাতে গোমস্তাপুর থানায় গিয়ে গৃহবধূ রবিউল ইসলাম রোবু ও শাশুড়ি রেহানাকে আসামি করে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত রবিউল ইসলাম রবু রহনপুর পৌর যুবলীগের দপ্তর সম্পাদক বলে জানা গেছে।

গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস জানান, গৃহবধূকে ধর্ষণের দায়ে গোমস্তাপুর থানায় একটি মামলা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় মামলা করা হয়, যাহার নাম্বার -১০, তারিখ:১৫-০৮-২০২১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন