আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মহম্মদপুর উপজেলায় ট্রলি উল্টে তিতাস নামের এক যুবকের মৃত্যু

মোঃ তরিকুল ইসলাম,
মাগুরা প্রতিনিধি,

মাগুরার মহম্মদপুর উপজেলায় আজ শনিবার সকাল ৮ টার দিকে দ্রুত গতির ট্রলি উল্টে মৃত্যু হয়েছে তিতাস (১৮) নামের এক যুবকের ও মারাত্মক ভাবে আহত হয়েছে সাগর সরদার (১৫) নামের আরেক কিশোর। তিতাস বড়রিয়া গ্রামের মৃত ফারুক শেখ এর এক মাত্র ছেলে। স্থানীয় সূত্রে জানা যায় মৃত তিতাস এর বাবার মৃত্যুর পর সংসারের বোঝা তিতাস’ই বয়ে আসছিলেন, তার সংসার চলছিল মা ও ছোট বোনকে নিয়ে, বাড়িতে এক তলা বিল্ডিং এর কাজও শুরু করেছেন, সেই বিল্ডিং এর বালু আনার জন্য বড়রিয়া গ্রামের চুন্নু খাঁনের ট্রলি ভাড়া করে ট্রলির সাথেই ঝামা বালুর ঘাটে যাচ্ছিলেন তিতাস। বড়রিয়া ঈদগাহ পার হয়ে’ই মোড়ে দ্রুত গতির ট্রলিটি উল্টে যায়।

ট্রলির ড্রাইভার ছিলেন বড়রিয়া গ্রামের রিয়াজ সরদার পিতা-মৃত হাফিজার সরদার। এ দুর্ঘনায় ড্রাইভার এর তেমন কিছু না হলেও না ফেরার দেশে চলে গেছেন তিতাস। মারাত্মতক ভাবে আহত হয়েছেন বড়রিয়া গ্রামের সাগর সরদার পিতা মোঃ জনাব সরদার। সাগর সরদারের উন্নত চিকিৎসার জন্য মহম্মদপুর থেকে ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়েছে বলে যানা গেছে।
মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ জনাব নাসির উদ্দিন বলেন, লাশ থানায় আনা হয়েছিল পোস্টমর্টেম এর জন্য মাগুরা পাঠানো হয়েছে,পরবর্তীতে কোনো লিখিত অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন