আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে– ২৪ ঘন্টা পার না হতেই আবারও ছাগল চুরি। চোর আটক। থানায় দেন-দরবার।। উৎসুক জনতার ভীড় অবশেষে মামলা–

ফয়সাল আজম অপু,

এক সপ্তাহে বারঘরিয়া ইউনিয়ন থেকে মোট ৬ টি ছাগল চুরি করেছে, আজ মোটর সাইকেল ও ছাগল সহ দুইজন বিজিবির হাতে আটক হয়েছে বারঘরিয়া ব্রিজ চত্বরে।

মোটরসাইকেলযোগে ছাগল চুরি করে পালানোর সময় চাঁপাইনবাবগঞ্জের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর সেতুর উপর থেকে দুজনকে গ্রেফতার করেছে বিজিবি। বুধবার (০১ সেপ্টেম্বর) বিকেলে বিজিবি চেকপোস্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগ নতুনপাড়ার অরশেক আলীর ছেলে মো. বকুল হোসেন (৩২) ও রামকৃষ্টপুরের সারবান আলীর ছেলে মো. নয়ন (২৬)। বুধবার সন্ধ্যায় বিজিবি তাদের চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সোপার্দ করেছে

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. মাহফুজুল হক চৌধুরী জানান, মোটরসাইকেলযোগে কৌশলে একটি ছাগল চুরি করে নিয়ে যাচ্ছিলেন দুজনে। এ সময় চেকপোস্টে বিজিবির জিজ্ঞাসাবাদে ছাগলের বিষয়ে সদুত্তোর দিতে না পারায় তাদের গ্রেফতার করে বিজিবি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছাগল চুরির কথা স্বীকার করেছে। এঘটনায় ছাগল চোরদের নিয়ে থানায় দেন-দরবার দেখা যায়। অবশেষে এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও একটি সুত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন