আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রামপাল উপজেলা বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কামরুজ্জামান শিমুল বাগেরহাট থেকে:

সাবেক রাষ্ট্রপতি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা মেজর জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রামপাল উপজেলা বিএনপি’র পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ রা সেপ্টেম্বর) বেলা ৪-০০ ঘটিকায় বাগেরহাট জেলা বিএনপি নেতা মরহুম আব্দুস সালাম পাটওয়ারীর বাড়িতে এই আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। বাগেরহাট জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক লায়ন ড. ফরিদুল ইসলামের নির্দেশনায় অনুষ্ঠিত সভায় মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর জীবনী এবং তার কর্মকাণ্ডের ওপর বিশদ আলোচনা করেন রামপাল উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিএনপি নেতা কামরুজ্জামান মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুল হালিম পাটোয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন স্বেচ্ছাসেবক দল নেতা কাজী ওজিয়ার রহমান।

বক্তব্য রাখেন, রামপাল উপজেলা তাতীদলের সভাপতি সরদার বাকি বিল্লাহ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোল্লা তরিকুল ইসলাম শোভন, শ্রমিক দল নেতা হাবিবুর রহমান হাবিব, স্বেচ্ছাসেবক দল নেতা তরফদার মোতালেব হোসেন, কৃষকদল নেতা আব্বাস মেম্বার, যুবদল নেতা মাসুদুর রহমান পিয়াল, আলমগীর কবির বাচ্চু, বিএনপি নেতা মুজিবুর রহমান জোয়ারদার, মোল্লা কামরুজ্জামান বাবু, ফকির মাহমুদুল হাসান, তরফদার ইমাম-উল-হক প্রীন্স, আলতাফ হোসেন বাবু, ছাত্র নেতা মোফাজ্জেল হোসেন চৌধুরী বাদল, সরদার মহাকবির। উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবদুল্লাহ আল আজমির, শেখ সিরাজুল ইসলাম, আমিরুল ইসলাম কুটি, মাহফুজুর রহমান আকুঞ্জি, বদিউজ্জামান মিনা, মল্লিক দেলোয়ার হোসেন, রেজা ফকির ও কাঞ্চনসহ রামপাল উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে প্রয়াত নেতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন