আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

রেডিয়েন্ট ফার্মাসিউটিক‌্যালস লিঃ কর্তৃক উপহার গ্রহণ নাইক্ষ্যংছড়ি পুলিশের

মোঃ মুবিনুল হক মুবিন, নাইক্ষ্যংছড়িঃ


বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ মাদক উদ্ধারসহ বিভিন্ন দায়িত্ব পালনে পরিবহন সংকটে ছিল।

পুলিশের এ সংকটের কথা বিবেচনা করে দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান ‘রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড’ এর পক্ষ থেকে শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে বান্দরবান পুলিশ সুপার জেরিন আকতারের কার্যালয়ে সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতার মাধ্যমে উপহার দেওয়া গাড়ি এবং চাবি হস্তান্তর করেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

এসময় উপস্থিত ছিলেন রেডিয়েন্ট গার্ডেনের পরিচালক (সাপ্লাই এন্ড চেইন) এম.এ লতিফ জাহেদী, ডিজিএম(সেলস চট্টগ্রাম বিভাগীয়) পরিচালক আলাউদ্দিন আহামদ, রেডিয়েন্ট গার্ডেনের পরিচালক (সার্ভিস) ও তুর্কী এয়‌্যারলাইনস’র ডাইরেক্টর মুস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ানুল ইসলাম, নাইক্ষ‌্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি তদন্ত) দেলোয়ার হোসেন, ঘুমধুমস্থ রেডিয়েন্ট গার্ডেনের প্রকল্প সমন্ধয়কারী মশহুর উল আলম লিটন, ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সভাপতি এম ছৈয়দুল বশর প্রমুখ।

এসময় বান্দরবান পুলিশ সুপার জেরিন আকতার ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে বলেন, পাহাড়ে উন্নয়নের ছোঁয়া লেগেছে। তাই দিন-দিন এগিয়ে যাচ্ছে দেশ।

এর ধারাবাহিকতায় পাহাড়ের সৌন্দর্য্যবর্ধনে রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যাল কোম্পানি পুলিশের নিকট গাড়ি প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন, তেমনি পুলিশও ঋণী হয়ে থাকলো এ শিল্প প্রতিষ্ঠানের প্রতি। এসময় তিনি রেডিয়েন্ট গ্রুপের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

সংবাদ প্রেরক-
মোঃ মুবিনুল হক মুবিন
নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন