আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে জমির সীমানা নিয়ে দ্বন্দ, প্রতিবেশীর হামলায় গৃহবধুসহ আহত ৩

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ


ঠাকুরগাঁওয়ে জমির সীমানা নিয়ে দ্বন্দের জের ধরে প্রতিবেশির হামলায় গৃহবধুসহ তিনজন আহত হয়েছে।

এ ঘটনায় ১১ সেপ্টেম্বর ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের দেওগাঁও চেরাডাঙ্গী বাজার এলাকার প্রয়াত কোরবান আলীর ছেলে নুর ইসলাম বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি এজাহার দিয়েছেন।

এজাহারে মো. হাকিম, মাজেদুল, রুহুল আমিন ওরফে বাবু, মাজেদা বেগম, কুমুর উদ্দীনকে আসামী করা হয়।

এজাহারে বলা হয়, গত ৯ সেপ্টেম্বর সকালে নুর ইসলাম দোকানঘর নির্মাণ করার জন্য নিজের জমিতে খুটি দেয়ার সময় প্রতিবেশি মাজেদা বেগম বাঁধা দেয়। এনিয়েউভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে প্রতিবেশি হাকিম, মাজেদুল, রুহুল আমিন ওরফে বাবু, কুমুর উদ্দীন একত্রিত হয়ে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং নুর ইসলামকে মারপিট করতে শুরু করে। এসময় নুর ইসলামের স্ত্রী শাহিনুর বেগম এগিয়ে আসলে তাকে ঐ আসামীরা মারপিট করে এবং ধারালো ছোড়া দিয়ে মাথায় কুপিয়ে জখম করে। এসময় বাদীর বড় ভাই আলম মন্ডল এগিয়ে আসলে তাকেও আসামীরা মারপিট করে। এছাড়াও বাদীর বাড়িতে প্রবেশ করে আসামীরা একটি অটোচার্জার ভ্যান ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তছতছ করে।

পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়। এরপর স্থানীয়দের সহযোগিতা আহত অবস্থায় মামলার বাদী নুর ইসলাম, তার স্ত্রী শাহিনুর বেগম ও বড় ভাই আলম মন্ডলকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আসামীদের মুঠোফোনে একাধিক যোগাযোগ করা হলেও তারা ফোন রিসিভ করেনি।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, জমির সীমানা নিয়ে বিরোধের দ্বন্দ্বে মারপিট ও জখম করা হয়েছে এমন একটি লিখিত এজাহার পেয়েছি। বিষয়টি আমরা তদন্ত করছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন