আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বাগেরহাটে এসএসসি পরীক্ষার্থী অপহৃত

কামরুজৃ্জামান শিমুল বাগেরহাট থেকে:


বাগেরহাটে স্কুলে যাওয়ার পথে অপহৃত হয়েছে ১৫ বছর বয়সি এসএসসি পরীক্ষার্থী। অপহৃত ওই কিশোরী বাগেরহাট সদরের যাত্রাপুর ইউনিয়নের রাংদিয়া স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী। গত ১৩ সেপ্টেম্বর যাত্রাপুর বাজারের জুতার দোকানদার রাশেদুজ্জামান বাপ্পিকে প্রধান আসামি করে বাগেরহাট সদর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করে অপহৃত কিশোরীর বাবা। মামলার অন্য আসামীরা হলেন, রাশেদুজ্জামান বাপ্পীর ভাই হাছিব হাওলাদার, বন্ধু হরিচাঁদ দাস, মিঠু শেখ, বাবু হাওলাদার, মনিরুল ও সজীব শেখ। ঘটনার ১৩ দিন পার হলেও পুলিশ অপহৃতকে উদ্ধার কিংবা আসামিদের এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।

জানা গেছে, গত ৯ সেপ্টেম্বর সকালে এসাইনমেন্ট জমা দিতে বাড়ি থেকে স্কুলের দিকে রওনা হয় ওই কিশোরী। এরপর সে আর বাড়িতে ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর জানা যায় যাত্রাপুর বাজারের জুতার দোকান দার লাউপালা গ্রামের রাশেদুজ্জামান বাপ্পি লোকজন নিয়ে ওই কিশোরীকে অপহরণ করেছে। পরে খোঁজাখুঁজি করে কিশোরীকে না পেয়ে রাশেদুজ্জামান বাপ্পিসহ ৭ জনকে আসামি করে বাগেরহাট সদর মডেল থানায় অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

অপহৃত কিশোরীর মা জানান, রাশেদুজ্জামান বাপ্পির দুইজন স্ত্রী ও সন্তান রয়েছে। একবছর আগে থেকে সে আমার মেয়েকে উত্যক্ত করত। বিষয়টি তার পরিবারকে জানানো হলেও কোন প্রতিকার পাইনি। যেকোনো মূল্যে আমি আমার মেয়েকে ফেরত চাই।

বাগেরহাট মডেল থানার এসআই মোঃ সেরাজুল ইসলাম বাগেরহাট বলেন, বাগেরহাট মডেল থানায় কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে একটি অপহরণ মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। আশাকরি খুব দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার ও অপহৃত কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন