আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

‘নাইক্ষ্যংছড়ি পরিবহন শ্রমিক সমবায় সমিতি’ র সভাপতি দিল মোহাম্মদ ও সাধারণ সম্পাদক মো. নূর,

মো. মুবিনুল হক মুবিন, নাইক্ষ্যংছড়ি।

 বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার জীপ, পিকআপ ও মাইক্রো পরিবহন শ্রমিক সমবায় সমিতি লিমিটেডের কাংখিত নির্বাচন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে টানা ভোটগ্রহন চলে। সভপতি পদের জন্য ৩ জন ও সম্পাদক পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।  

সরাসরি ব্যালেট পেপারের মাধ্যমে  সভাপতি পদে দিল মোহাম্মদ ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ নূর বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব পালনকারী উপজেলা সমবায় সহকারি কর্মকর্তা বলেন, সমিতির মোট ৮০জন ভোটারের মধ্যে ভোট কাষ্ট হয়েছে ৭৩ ভোট। 

 তৎমধ্যে সাধারণ সম্পাদক পদের ব্যালেটের ২টি ভোট নষ্ট বলে গণ্য করা হয়েছে। দুই পদের জন্য ৫ জন প্রার্থীর মধ্যে সভাপতি পদে ২৯ ভোট পেয়ে বিজয়ী হন দিল মোহাম্মদ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হাসেম (প্রকাশ আব্দু) চেয়ার প্রতীক নিয়ে ২২ ভোট, মুহাম্মদ হারুন ছাতা প্রতীক নিয়ে ২২ ভোট পান। অপর দিকে, সাধারণ সম্পাদক পদে হরিণ প্রতীক নিয়ে ৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. নুর। তার প্রতিদ্বন্দ্বী নুরল হাকিম আনারস প্রতীক পেয়েছেন ৩১ ভোট। এর আগে সহ-সভাপতি, অর্থ  সম্পাদকসহ তিন জন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। 

 উল্লেখ্য, ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নব-নির্বাচিত ৫জন মিলে উপদেষ্টামণ্ডলীর সদস্যদের উপস্থিতিতে  সমিতির অন্যান্য সদস্যদের নিয়ে এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দিয়েছেন সমবায় অধিদপ্তরের নির্বাচনে দায়িত্বরত সহকারি কর্মকর্তা মং ওয়ে মার্মা, নূরুল আবছার ও নির্বাচনের দায়িত্ব পালনকারী আব্দু ছালাম।

সংবাদ প্রেরক-
মো. মুবিনুল হক মুবিন
নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি,
মোবাইল নং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন