আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়ি থানায় নির্মিত দৃষ্টিনন্দন মসজিদের ছাদ ঢালাইয়ের কাজ সম্পন্ন

মু. মুবিনুল হক মুবিন, নাইক্ষ্যংছড়ি।

বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি থানায় নির্মাণাধীন দৃষ্টিনন্দন মসজিদের ছাদ ঢালাইয়ের কাজ সকালে শুরু হয়ে বিকেলে সম্পন্ন করা হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে মসজিদটির ছাদ ঢালাই’র কাজ উদ্বোধন করেন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ‌্যাপক শফিউল্লাহ।

উদ্বোধন কালে তিনি বলেন, আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার পাশাপাশি নাইক্ষ্যংছড়ি থানায় এধরনের একটি মসজিদ নির্মাণ করে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন ওসি আলমগীর হোসেন। ওনি এখান থেকে একদিন চলে যাবে কিন্তু তার হতে গড়া এই মসজিদ রয়ে যাবে তাই ওনি আমাদের মাঝে আজীবন স্বরণীয় হয়ে থাকবে।

এসময় ওসি আলমগীর হোসেন বলেন, থানায় একটি মসজিদের দীর্ঘদিনের অপূর্ণতা পুন‌্য করতে পেরে আমি আনন্দিত। এখানে দৃষ্টিনন্দন এ মসজিদের উন্নয়ন কাজের জন‌্য যারা অর্থ দিয়েছেন ও বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদেরকে ধন‌্যবাদ জানাই।

পুলিশের একটি সূত্রে জানায়, নাইক্ষ‌্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন এই দৃষ্টিনন্দন মসজিদটির নির্মাণে উদ্যোগ গ্রহণ করেন। তারই পরিকল্পনা ও তত্ত্বাবধানে নির্মিত হচ্ছে এ মসজিদ। এটি সম্পূর্ণ নির্মাণ কাজ শেষ হলে পুলিশের উপরস্থ কর্মকর্তাদের শুভ উদ্বোধন করার কথা রয়েছে।

মসজিদটির ছাদের কাজ উদ্বোধন কালে অনন্যদের মাঝে ছিলেন নাইক্ষ‌্যংছড়ি সদর ইউপি চেয়ারম‌্যান নুরুল আবছার ইমন, থানার সেকেন্ড অফিসার মুহাম্মদ নুরুল ইসলাম প্রমূখ।

উদ্বোধন কালে বিশেষ মোনাজাতে যে সকল ব্যক্তিরা আর্থিক ভাবে সহযোগিতা করেছেন তাদের জন‌্য মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে।

সংবাদ প্রেরক-
মো. মুবিনুল হক মুবিন
নাইক্ষ্যংছড়ি
মোবাইল নং :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন