আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মাওলানা আশরাফুল হাসান সাকি সংবর্ধিত

মু. মুবিনুল হক মুবিন , নাইক্ষ্যংছড়ি।

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের কৃতি সন্তান কাতার বিশ্ববিদ্যালয়ে আরবি ভাষা প্রোগ্রাম এর জন্য স্কলারশিপ নিয়ে চুড়ান্ত ভাবে মনোনীত হওয়া মাওলানা আশরাফুল হাসান সাকি সংবর্ধিত।

 বড়বিল স্টুডেন্ট এসোসিয়েশন এর পক্ষে শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় গর্জনিয়া বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  মাঠে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়। 

 আশরাফুল হাসান সাকি রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিলের মরহুম মাওলানা নজির আহমদের নাতী, আল নজির ফাউন্ডেশনের সভাপতি  মাওলানা মাহমুদুল হাছান এর পুত্র ও ড. আল্লামা শাইখ হারুন আজিজি নদভীর ভাতিজা।  

তিনি চট্টগ্রাম দারুল মাআরিফ মাদ্রাসার শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। কাতার বিশ্ববিদ্যালয়ে আরবি ভাষা প্রোগ্রাম এ মনোনীত হওয়ায় বড়বিল স্টুডেন্ট এসোসিয়েশন এর পক্ষ থেকে তাকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  আল নজির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা  পরিচালক ড. শাইখ আল্লামা হারুন আজিজি নদভী। প্রধান মেহমান হিসেবে  উপস্থিত ছিলেন প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা হাফেজ আবদুল  হক। বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল নজির  ফাউন্ডেশনের  সাধারণ সম্পাদক  মাওলানা আবদুর  রাজ্জাক, আওয়ামিলীগ নেতা ইয়াহিয়া চৌধুরী, ইউপি সদস্য মো. নুরুল ইসলাম, সমাজ সেবক শহিদুল ইসলাম বাপ্পি প্রমুখ। 

বড়বিল স্টুডেন্ট এসোসিয়েশন কতৃক আয়োজিত অভিনন্দন ও শুভেচ্ছা অনুষ্ঠানে এসোসিয়েশনের সকল সদস্য এবং গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক-
মু. মুবিনুল হক মুবিন
নাইক্ষ্যংছড়ি
মোবাইল নং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন